• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

জীবনের নতুন অধ্যায়ে ভীষণ নার্ভাস ফেরদৌস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২৪, ২১:৪০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করে এমপি হয়েছেন রুপালি পর্দার নায়ক ফেরদৌস আহমেদ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল তিনটায় শুরু হয়েছে দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন। ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু অধিবেশনের সভাপতিত্ব করেন। অন্য সংসদ সদস্যের মতো চিত্রনায়ক ও ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ফেরদৌসও যোগ দেন এ অধিবেশনে। সামাজিকমাধ্যমে নিজেই দিয়েছেন সে খবর।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সংসদের অধিবেশ কক্ষে গিয়ে সেলফি তুলে নিজের ফেসবুকে প্রকাশ করেছেন ফেরদৌস। ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ সকল ভালোবাসার মানুষের দোয়া চাই।

নির্বাচনের পর জনপ্রতিনিধি হিসেবে জাতীয় সংসদে গিয়ে ফেরদৌস বলেন, ‌জীবনের নতুন অধ্যায়, আমি খুব নার্ভাস।

অধিবেশন শেষে উপস্থিত সাংবাদিকদের এই অভিনেতা বলেন, মানুষের ভালোবাসা ছাড়া এ পর্যায়ে আসা সম্ভব হতো না। চেষ্টা করব আমার এলাকার মানুষের সমস্যার কথা ও আশা আকাঙ্ক্ষার একটা সুন্দর রূপ দেওয়ার জন্য সংসদে তুলে ধরব। আমি আমার সর্বস্ব দিয়ে চেষ্টা করব মানুষের জন্য কল্যাণকর কিছু করার।

চিত্রনায়ক ফেরদৌস আহমেদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের হয়ে প্রথমবার প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন। নির্বাচনের পর নানা ধরনের কাজেও সম্পৃক্ত হয়েছেন তিনি। এবার সংসদে গিয়ে তুলে ধরতে চাইলেন জনগণের মত।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিগত নির্বাচন অত্যন্ত গ্রহণযোগ্য হয়েছে : ইসি রাশেদা 
ব্যালটে ভুল প্রতীক, কুটি ইউপিতে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ স্থগিত
সুষ্ঠু নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন, ব্যাপক সচেতনতা কার্যক্রম 
আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা ৩০ এপ্রিল
X
Fresh