• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন

এসব অরাজকতার মধ্যে আর কখনও যাব না : রোজিনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২৪, ০৯:৫৩
রোজিনা
রোজিনা

আর মাত্র কয়েকদিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। ইতোমধ্যে নির্বাচনে অংশ নিতে প্যানেল তৈরিতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। অন্যদিকে বর্তমান সমিতি থেকে অব্যাহতি নিয়েছেন জয়-সাইমন। এর আগে শিল্পী সমিতির কার্যকরী সদস্য পদ থেকে অব্যাহতি নেন চিত্রনায়িকা রোজিনাও।

তাই আসন্ন নির্বাচনে তিনি অংশ নেবেন কিনা সেটা নিয়ে উঠেছে নানান প্রশ্ন। তবে এসব প্রশ্নের জবাবে রোজিনা জানান, এ ধরনের অরাজকতার মধ্যে আর কখনও যাবেন না তিনি। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নির্বাচনের নানান বিষয় নিয়ে কথা বলেছেন এই নায়িকা।

রোজিনা বলেন, কখনোই এসব অরাজকতার মুখোমুখি হয়নি আমি। আর এগুলো ফেস করতে যাব না। আমি চলচ্চিত্রের মানুষ, তাই আমাদের চলচ্চিত্রের মঙ্গল ও শিল্পীদের ভালো চাই। ভবিষ্যতে কখনও যদি ভালো লোক নির্বাচনে আসে এবং সে রকম পরিবেশ তৈরি হয় তাহলে সেখানে আমি সাপোর্ট দেব। কিন্তু এ ধরনের অরাজকতার মধ্যে আর কখনও যাব না।

তিনি আরও বলেন, মাঝে মাঝে কাজের জন্য এফডিসি গেলে তখন দেখি শিল্পী সমিতিতে একটি লোকও নেই। পাতা পড়তে থাকে, বাতি নেই। এমনকি আলোও জ্বলে না।

মিশা-জায়েদ কমিটির কথা উল্লেখ করে রোজিনা বলেন, প্রথমবার যখন আমরা জায়েদ খানকে নিয়ে নির্বাচন করি তখন জায়েদ খানকে দুটি রুম আলাদা করতে বলি। সেসময় বাথরুম একটা ছিল। পরে শিল্পীদের কথা চিন্তা করে নতুন বাথরুম তৈরি করা হয়। সমিতিকে সুন্দর একটি পরিবেশ দেওয়া হয়।

এদিকে আসন্ন নির্বাচনে সভাপতি পদে নির্বাচনে লড়বেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তিনি অনেক বড় মনের মানুষ। সংগঠন চালাতে পারবে। শিল্পীদের সবসময় সহযোগিতা করে। তার মতো লোকই সংগঠনে দরকার। তিনি সমিতির প্রধান হলে আরও সহযোগিতা করবে।

পাশাপাশি রোজিনা এটাও জানান, যদি ডিপজলের প্যানেলে ডাক পান, তাহলে নির্বাচনের করার কথা ভেবে দেখবেন তিনি। এ প্রসঙ্গে নায়িকা জানান, অরাজকতা না থাকলে আপত্তি নাই। তবে দ্বন্দ্বের মধ্যে আর যাবেন না তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান!
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
জায়েদ খানকে নিয়ে যা জানালেন ডিপজল
শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম সাংবাদিকদের
X
Fresh