• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নিজের জীবনের অভিজ্ঞতা থেকে বারিশের ‘পূর্ণতা’

আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২৪, ১৮:০২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

র‌্যাম্প মডেল হিসেবে শোবিজে বেশ পরিচিত মুখ বারিশা হক। একাধারে উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার তিনি। এসবের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডেও দেখা যায় তাকে। বর্তমান সময়ে তিনি ব্র্যান্ড প্রমোটে বেশি সময় দিচ্ছেন। এত কিছুর মাঝেও জীবনের অভিজ্ঞতা থেকে লিখেছেন ‘পূর্ণতা’ শিরোনামে বই। আসছে অমর একুশে গ্রন্থমেলায় বইটি পাওয়া যাবে।

রোববার (২৮ জানুয়ারী) রাজধানীর বিশ্ব সাহিত্যকেন্দ্র মিলনায়তনে বইটির মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দেশের বরেণ্য কবি নির্মলেন্দু গুণ ও আবৃত্তিশিল্পী শিমুল মোস্তফাসহ আমন্ত্রিত আরও অনেকে।

জীবনের উত্থান পতনের নানা দিক বইটিতে উঠে এসেছে বলে জানান বারিশ হক। নিজের সফলতার বাক বদলের নানা ঘটনার এক উপাখ্যান এই ‘পূর্ণতা’। গ্রন্থের মোড়ক উন্মোচন করে তরুণ লেখকদের উৎসাহ দেওয়ার আহ্বান জানান কবি নির্মলেন্দু গুণ। তিনি বলেন, তরুণ লেখকদের হাত ধরেই সাহিত্য তার নতুন রূপ পায়।

বারিশ বলেন, এই বইটা কোনো একজন মেয়ে, যে হতাশাগ্রস্ত আছে বা কিশোরী বয়স বুঝে উঠতে পারছে না তার জীবনে কী হবে? আমার বিশ্বাস ‘পূর্ণতা’ বইটা পড়লে তার মধ্যে একটা আত্মবিশ্বাস হবে। আমরা চাই তরুণ সমাজ এগিয়ে যাক। তাদের একটু উৎসাহ দরকার। এই বইটা সর্ম্পূণ উৎসাহ দিবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নৃত্যশিল্পী ও পরিচালকদের মতবিনিময় সভা
ব্র্যান্ড প্রমোটার বারিশের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
হাসপাতালে মৌসুমী মৌ
কুমিল্লাকে হারিয়ে প্লে-অফে বরিশাল, কপাল পুড়লো খুলনার
X
Fresh