• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ছবি বিকৃত, অভিশাপ দিলেন টেইলর সুইফট

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২৪, ১০:৫৬
টেইলর সুইফট
টেইলর সুইফট

বর্তমানে এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট) প্রযুক্তির কারণে মাঝেমধ্যেই বিব্রতকর পরিস্থিতিতে পড়ছেন তারকারা। ইতোমধ্যে ভারতীয় বেশ কয়েকজন অভিনেত্রীর ডিপফেক ভিডিও ভাইরাল হওয়ায় নানান ধরনের সমস্যার সম্মুখীন হয়েছেন তারা। এদের মধ্যে রয়েছেন— রাশমিকা, ক্যাটরিনা-কাজলদের মতো অভিনেত্রীরা।

এবার বিকৃত ছবি ভাইরাল হয়েছে মার্কিন গায়িকা ও অভিনেত্রী টেইলর সুইফটের। এখন পর্যন্ত ৪৫ মিলিয়নেরও বেশি দর্শক দেখেছেন গায়িকার সেই ডিপফেক ছবিটি।

আর এই ছবির কারণে বিরক্তি প্রকাশ করেছেন টেইলর সুইফট। শুধু তাই নয়, এসব ছবি নির্মাতাদের নরকে যাওয়ার অভিশাপও দিয়েছেন এই গায়িকা।

এ প্রসঙ্গে টেইলর সুইফট বলেন, আমি খুবই বিব্রত ও বিরক্ত এসব নিয়ে। এগুলো যারা করে, নরকে যাক তারা।

জানা গেছে, সোশ্যাল মিডিয়া এক্স-এ (পূর্বে টুইটার) প্রকাশ করা হয়েছিল টেইলর সুইফটের ডিপফেক ছবি। তবে নেটদুনিয়া থেকে ছবিটি মুছতে সময় লেগেছিল প্রায় ১৭ ঘণ্টা। কিন্তু এর আগেই ভাইরাল হয়ে যায় গায়িকার ছবিটি।

অবশ্য এই ছবিটি নিয়ে টেইলর সুইফটের পাশেই রয়েছেন তার ভক্তরা। এটা নিয়ে তার ভক্তরাও ব্যাপক ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। তারা বলেন, এভাবে যৌন হেনস্তা করা একেবারেই আইনের বিরুদ্ধে। খুব শিগগিরই এসব কর্মকাণ্ড বন্ধ করা উচিত।

উল্লেখ্য, হলিউডের তারকাদের মধ্যে টেইলর সুইফটই একমাত্র ডিপফেক ছবির শিকার নন। এর আগে— টম হ্যাঙ্কস, টম ক্রুজ, এমা ওয়াটসন, ক্রিস্টেন বেল এবং স্টিভ হার্ভেও ডিপফেক ছবির শিকার হয়েছিলেন।

সূত্র : জুম বাংলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভক্তদের চমকে দিলেন রাশমিকা
দেশ ছেড়েছেন বিজয়-রাশমিকা
শতকোটিপতিদের তালিকায় টেইলর সুইফট
‘পুষ্পা টু’র শুটিংয়ের ভিডিও ফাঁস
X
Fresh