• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অরুণার রহস্যময় পোস্টে উত্তাল নেটদুনিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২৪, ০৯:৫০
অরুণা বিশ্বাস
অরুণা বিশ্বাস

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস। অন্য তারকাদের মতো তিনিও সক্রিয় থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। মাঝে মধ্যেই নিজের অনুভূতি কিংবা মতামত প্রকাশ করেন এই অভিনেত্রী। এবার ফেসবুকে দেওয়া তার রহস্যময় এক স্ট্যাটাসে রীতিমতো উত্তাল নেটদুনিয়া।

তবে অরুণার ওই পোস্টে কারও নাম প্রকাশ না করে বিশেষ একজনকে কটাক্ষ করেছেন তিনি। প্রকাশ করেছেন সংশয়ও। ফেসবুকে হঠাৎ কাকে নিয়ে সংশয় প্রকাশ করলেন অরুণা? এমন প্রশ্নে রীতিমতো রহস্যের জট বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন অরুণা। শুধু তাই নয়, অভিনেত্রীর ওই পোস্টের সুরে সম্মতি প্রকাশ করেছেন জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিমও।

পাঠকদের সুবিধার জন্য অরুণার পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

যার পারিবারিক শিক্ষা নাই, যার বাবার সরকারি টাকা চুরির দায়ে চাকরি চলে যায়, যার নিজের পরিবারের সাথে সম্পর্ক ভালো না, যাদের সাথে কাজ করে তাদের কাউকে সে মানুষ মনে করে না। বড় ছোট কোনো জ্ঞান নাই, শুধু পজিশন বুঝে, টাকা দেখে ক্ষমতা দেখে গলে গলে পরে সে যদি কোনো চেয়ার পায় তার অবস্থা কি হবে ভাবেন তো? আর আমাদেরই বা কি হবে?

অরুণার এমন পোস্টে মন্তব্য করেছেন অনেকেই। জানতে চেয়েছেন সেই চোরের কথা। পাশাপাশি অভিনেতা সেলিম সংশয় প্রকাশ করে লিখেছেন, পেয়েছে নাকি?

এর উত্তরও দিয়েছেন অরুণা। সংশয় প্রকাশ করে সেলিমের মন্তব্যে রিপ্লাই দিয়ে অরুণা লিখেছেন, যদি পায়?

এদিকে নেটিজেনদের অধিকাংশই মনে করছেন— অরুণা আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে কোনো সহকর্মীকে নিয়েই হয়তো সংশয় প্রকাশ করেছেন অরুণা। কিন্তু কাকে নিয়ে এ সংশয় প্রকাশ করেছেন সে বিষয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান!
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
X
Fresh