• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সভাপতি পদে নির্বাচন প্রসঙ্গে যা বললেন ফেরদৌস

অনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি ২০২৪, ২১:৫০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের সভাপতি পদে চিত্রনায়ক ও ঢাকা-১০ আসনের এমপি ফেরদৌস আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে। বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চনের পরিবর্তে ফেরদৌস আহমেদ লড়বেন, রহস্য জিইয়ে রেখে এমন আভাসই দিয়েছেন নিপুণ। আগামী ১ ফেব্রুয়ারি শিল্পী সমিতির বৈঠক। সেদিনই চূড়ান্ত করা হবে এবারের নির্বাচনের জন্য নির্বাচন কমিশন।

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে অংশ নেওয়া প্রসঙ্গে নায়ক-নেতা ফেরদৌস আহমেদের কাছে জানতে চাইলে তার সোজাসাপ্টা উত্তর ‘না’। তিনি বলেন, আমি করতে পারব না। তাছাড়া এ নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। আমার আগ্রহও নেই। আমি একসঙ্গে দুই দায়িত্ব কিভাবে পালন করব। শিল্পী সমিতি নিয়ে আমার ভাবনা নেই।

ফেরদৌস জানিয়েছেন শিল্পী সমিতি নয়, তার নতুন দায়িত্ব নিয়েই থাকতে চান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েই চমক দেখিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ঢাকা-১০ আসনে নির্বাচিত হয়েছেন তিনি।

এ প্রসেঙ্গে ফেরদৌস বলেন, আমার ওপর যে বিশ্বাস-আস্থা দল ও ভোটারসহ এলাকাবাসী রেখেছেন তার প্রতিদান যেন দিতে পারি। কোনো কাজ বিঘ্নিত না হয় সে চেষ্টাই করে যাব।

প্রসঙ্গত, বর্তমানে ফেরদৌস অভিনীত মুক্তির অপেক্ষায় আছে, সরকারি অনুদানে নির্মিত ‘আহারে জীবন’ সিনেমাটি। ছটকু আহমেদ পরিচালিত এতে তার সহশিল্পী চিত্রনায়িকা পূর্ণিমা। চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কসবার কুটি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ স্থগিত
সুষ্ঠু নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন, ব্যাপক সচেতনতা কার্যক্রম 
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
‘জাতীয় পার্টি কোন চাপে নির্বাচনে এসেছে, তা পরিষ্কার করতে হবে’
X
Fresh