• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

অসুস্থ প্রেমিকার জন্য জোভানের কাণ্ড

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৫:৪৭
অসুস্থ প্রেমিকার জন্য জোভানের কাণ্ড
অসুস্থ প্রেমিকার জন্য জোভানের কাণ্ড

এ প্রজন্মের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান ও তানজিম সায়রা তটিনী। সম্প্রতি চট্রগ্রামে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত নাটকে অভিনয় করেছেন তারা। নাটকটির নাম ‘এক জীবনে’।

নাটকটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জোভান-তটিনী। এতে একেবারেই অন্যরকমভাবে দেখা যাবে এই অভিনেত্রীকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রিফাত আদনান পাপন।

নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রযোজনায় ‘এক জীবনে’ নাটকটির গল্পে এক অকৃত্রিম ভালোবাসার প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হয়েছে। আর ভালোবাসার গল্পে নিজেদের চরিত্র মেলে ধরেছেন জোভান-তটিনী।

যেখানে ভালোবাসার মানুষটিকে ঘিরে রয়েছে পাগলামি। অসুস্থ প্রেমিকাকে মানসিকভাবে স্বস্তিতে রাখার পাশাপাশি তাকে তার ভালোবাসার সর্বোচ্চ সম্মান দেওয়ার বিষয়টি তুলে ধরা হয়েছে নাটকের গল্পে।

এ প্রসঙ্গে তটিনী বলেন, বর্তমান সময়ে যেসব নাটক হয়, ‘এক জীবনে’ তার থেকে কিছুটা ভিন্ন। নির্মাতা রিফাত আদনান পাপন ভীষণ যত্ন নিয়ে নাটকটি বানিয়েছেন। আর জোভানের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতাটাই অসাধারণ ছিল। সব মিলিয়ে দারুণ একটা কাজ হয়েছে।

নির্মাতা পাপন বলেন, ভালোবাসার এমন বিরল দৃষ্টান্ত সত্যিই নাড়া দিয়েছিল আমাকে। সেই সময় থেকেই গল্পটা মাথা নিয়ে ঘুরছিলাম। কিন্তু সঠিক সময়ের অভাবে কাজটি করা হয়নি।

তিনি আরও বলেন, বর্তমানে যেখানে কাউকে ভালোবেসে মানুষ কমিটমেন্টে যেতে ভয় পায়। সেখানে ভালোবাসার মানুষটা হয়তো বাঁচবে না জেনেও তার সর্বোচ্চ সম্মান দেওয়ার মতো পাগলামি করার সাহসটা সত্যিই অভাবনীয়।

প্রসঙ্গত, জোভান-তটিনী ছাড়া ‘এক জীবনে’ নাটকে আরও অভিনয় করেছেন সুষমা সরকার, শিল্পী সরকার অপু, সমাপ্তি মাশুক, অর্পণ, বাপ্পী বাশার, নিশুসহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
হঠাৎ গায়েব জোভান-মাহির ফ্যানপেজ
‘রূপান্তর’ নাটক নিয়ে মুখ খুললেন জোভান
সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’
X
Fresh