• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন সাফা কবির

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৩:০৩
সাফা কবির
সাফা কবির

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। খুব অল্প সময়ের মধ্যেই অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। শোবিজে অভিনেত্রীর পথ চলার সময়টা দীর্ঘদিনের। তার সময়ের অনেক বন্ধু কিংবা সহকর্মীই ইতোমধ্যে বিয়ে করে সংসারে মনোনিবেশ করেছেন।

কিন্তু এখনও ব্যাচেলর জীবনই পার করছেন সাফা। এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেছেন সাফা।

সবশেষ চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সাফার অন্যতম বন্ধু অভিনেতা ফারহান আহমেদ জোভান। মূলত তার বিয়ের পর থেকেই আলোচনা শুরু হয়েছে সাফাকে নিয়ে। কারণ শোবিজ অঙ্গনে তার বন্ধুদের মধ্যে জোভান, তৌসিফ, সিয়াম, টয়া সবাই ইতোমধ্যে বিয়ে করে ফেলেছেন। শুধু অবিবাহিত রইলেন সাফা।

কবে বিয়ে করছেন? এ প্রশ্নের জবাবে সাফা বলেন, আগে আমাকে আর জোভানকে বিয়ে নিয়ে ধরত। এখন আমি একা। তাই এখন সবাইকে বলি, তোদের সবার বাচ্চা হওয়ার পর আমার বিয়ে।

তিনি আরও বলেন, এখন বন্ধুদের বলি তোরা সন্তানদের নিয়ে আমার বিয়ে খেতে আসিস। আর বলি, বন্ধুদের মধ্যে ব্যাচেলর থাকার দরকার আছে। তাদের বিবাহবার্ষিকীসহ নানা আনুষ্ঠানিকতায় কী পরব, কীভাবে সাজব, সেসব ভেবেই দিন কাটে। আমার বিয়ে নিয়ে ভাবি না।

সাফা জানান, বিয়ে নিয়ে এখনও তেমন কোনো ভাবনা নেই। এমনকি পছন্দের কোনো পাত্রও নেই। থাকলে নাকি বিয়ে করে ফেলতেন। তবে ব্যাচেলর জীবনটাও দারুণ কাটাচ্ছেন। বন্ধু ও বন্ধুদের স্ত্রীদের সঙ্গেও দারুণ সময় কাটে।

অভিনেত্রী বলেন, বিয়ে তো করতেই হবে। এটা সময় হলেই হবে। মা-বাবা মাঝেমধ্যে জানতে চান, পছন্দের কেউ আছে কি না। পছন্দের কেউ থাকলে হয়তো এতোদিনে বিয়েটা হয়ে যেত।

প্রসঙ্গত, বর্তমানে টিভি নাটকের পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন সাফা। সম্প্রতি তার অভিনীত ‘আফসোস’ নাটকটি ব্যাপক বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। এছাড়া প্রকাশ্যে এসেছে ওয়েব সিরিজ ‘টিকিট’র ফার্স্টলুক। যেখানে সাহসী একটি চরিত্রে দেখা যাবে সাফাকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট
সিয়াম-মেহজাবীনের বিস্ফোরক পোস্ট ঘিরে রহস্য
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
হঠাৎ গায়েব জোভান-মাহির ফ্যানপেজ
X
Fresh