• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ছেলের শারীরিক পরিস্থিতির কথা জানালেন পরীমণি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ১৫:২০
পুণ্য ও পরীমণি
পুণ্য ও পরীমণি

রাস্তার ফল খেয়ে অসুস্থ হয়ে ছেলে পুণ্যকে নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন পরীমণি। কিন্তু সেখানে ছেলের অবস্থার কোনো উন্নতি না হওয়ায় গত ১৭ জানুয়ারি তাকে নিয়ে চিকিৎসার জন্য কলকাতায় যান এই নায়িকা।

বর্তমানে রাজ্যকে নিয়ে কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন পরীমণি। এবার সেখান থেকে পুণ্যর শারীরিক পরিস্থিতির কথা জানালেন তিনি।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) নিজের ফেসবুক থেকে পুণ্যর একটি ভিডিও শেয়ার করে পোস্ট দিয়েছেন পরীমণি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘পুণ্য এখন ভালো আছে আলহামদুলিল্লাহ। দোয়া করবেন।’

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ১৬ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমণির কমেন্টসবক্সে।

এর আগে কলকাতায় পৌঁছেই অসহায় বোধ করছেন জানিয়ে আরকেটি পোস্ট দিয়েছিলেন ফেসবুকে। ওই স্ট্যাটাসের ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছিলেন— ‘জীবনে আগে কখনও এতোটা অসহায় অনুভব করিনি। আল্লাহ সহায়।’

জানা গেছে, গেল সপ্তাহে ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে নানার বাড়ি ঘুরতে গিয়েছিলেন পরীমণি। সেখান থেকে ঢাকায় ফেরার পথে রাস্তায় ফল কিনে খান পুণ্য, পরীমণি, পরিবারের সদস্যরাসহ চিত্রনায়িকার গাড়ি চালক। আর এতেই বাঁধে বিপত্তি। ফলগুলো খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তারা।

পরে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তারা। অসুস্থ হওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছিলেন পরীমণি। পাশাপাশি রাস্তার ফল কিনে খাওয়ার ব্যাপারে সবাইকে সাবধানও করেন এই নায়িকা। গত ১১ জানুয়ারি থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এ নায়িকা।

ফেসবুকের স্ট্যাটাসে পরীমণি লিখেছিলেন, ‘শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এতো ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম।

বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট নিয়েছিল। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হাসপাতালে।’

প্রসঙ্গত, স্বামী রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই। সংসার ভাঙার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাড়িতে মিলল ৪৫ গোখরা সাপের বাচ্চা
স্বামীর নির্বাচনী প্রচারণায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা!
সজনে পাড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু
দিল্লিকে গুঁড়িয়ে দুর্দান্ত কামব্যাক কলকাতার
X
Fresh