• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

স্বর্ণের দোকানে ১২ ঘণ্টা দাঁড়িয়ে কাজ করতেন নায়িকা নিপুণ

আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২৪, ১৬:৫৮
নিপুণ আক্তার
নিপুণ আক্তার

ঢাকাই সিনেমার নায়িকা নিপুণ আক্তার। এফ আই মানিক পরিচালিত পিতার আসন চলচ্চিত্রের মাধ্যমে ২০০৬ সালে রূপালী পর্দায় পা রাখেন তিনি। এরপর বেশ কয়েকটি সিনেমায় কাজ করে দুইবার বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন এই নায়িকা।

নিপুন তার স্বামী এবং মেয়ে তানিশার সঙ্গে লস অ্যাঞ্জেলেসে ২০০৬ সাল পর্যন্ত ছিলেন। পরে বিচ্ছেদ ঘটে এই নায়িকার। বিচ্ছেদের পর বেশ যুদ্ধ করে জীবন কাটাতে হয়েছে এই তাকে। বিদেশের মাটিতে নিজের থাকার জায়গা না থাকায় তার বোনের এক বান্ধবীর বাসায় ওঠেন বিচ্ছেদের পর।

এক সাক্ষাৎকারে নিপুণ বলেন, আমার বিচ্ছেদের পর আপুর বান্ধবীর বাসা থেকেই আমি একটি চাকরি খুঁজতে থাকি। শেষ পর্যন্ত একটি স্বর্ণের দোকানে কাজ পাই। এরপর সপ্তাহে দুদিন ১২ ঘণ্টা করে দাঁড়িয়ে কাজ করেছি। পরে বড় কফি শপে চাকরি পেয়ে যাই।

নিপুণ আরও বলেন, আমার তখনকার কাজেই সেই অভিজ্ঞতাই এখন আমার ব্যবসায় বেশ কাজে লাগছে। আসলে সফলতা পেতে হলে কষ্ট করতে হবে। কষ্ট ছাড়া কিন্তু সফলতা আসবে না।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি নিজস্ব টিউলিপ নামের একটি পার্লার পরিচালনা করছেন নিপুণ। পাশাপাশি তার টিউলিপ এন্টারটেইনমেন্ট নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠানও আছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টার ব্যবধানে আরও কমলো স্বর্ণের দাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
চলতি মাসে টানা ৫ বার কমলো স্বর্ণের দাম
আবারও কমলো স্বর্ণের দাম
X
Fresh