• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ফের মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২৪, ১২:০১
বিদ্যা বালান
বিদ্যা বালান

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। পর্দায় যেকোনো চরিত্রেই যেন নিজেকে ফুটিয়ে তুলতে বেশ পারদর্শী তিনি। ২০০৭ সালে ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমায় মঞ্জুলিকা চরিত্রে দেখা গিয়েছিল বিদ্যাকে। সে সময় এই চরিত্রটিতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন এই নায়িকা। এবার ফের মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা।

‘ভুল ভুলাইয়া’র প্রথম সিনেমায় বিদ্যাকে দেখা গেলেও, এর দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি ‘ভুল ভুলাইয়া টু’— তে তার স্থানে অভিনয় করেন টাবু। এবার তৃতীয় কিস্তিতে আবারও মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা। তবে এই সিনেমাতেও বিদ্যাকে ঝরঝরে বাংলায় কথা বলতে শোনা যাবে বলে জানা গেছে।

‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির দুটি কিস্তিই মুক্তির পর তুমুল সাড়া পেয়েছিল দর্শকদের। রীতিমতো বক্স অফিসেও ঝড় তোলে সিনেমাগুলো। এবার আসছে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘ভুল ভুলাইয়া থ্রি’। আর এই সিনেমা দিয়েই দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন বিদ্যা।

জানা গেছে, চলতি বছরের মার্চ মাস থেকে শুরু হবে ‘ভুল ভুলাইয়া থ্রি’র শুটিং। সিনেমাটি নির্মাণ করবেন আনিস বাজমি। সিনেমার বেশ কিছু অংশের শুটিং হবে কলকাতায়।

ভারতীয় সূত্র অনুযায়ী, বিদ্যা বালান ছাড়াও এই সিনেমায় আরও দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ‘ভুল ভুলাইয়া টু’— তেও অভিনয় করেছিলেন তিনি। তবে এবার তাকে কোন ভূমিকায় দেখা যাবে সেটাই এখন দেখার পালা। চলতি বছরের দীপাবলির সময় সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেভাবে ধূমপানে আসক্ত হয়েছিলেন বিদ্যা বালান
ধর্মীয় বিষয় নিয়ে বিদ্যা বালানের বিস্ফোরক মন্তব্য
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
একসাথে তিনজনের সঙ্গে প্রেম, মুখ খুললেন বিদ্যা
X
Fresh