• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রহস্যের ইঙ্গিত দিলেন শাবনূর

আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ২০:০৩
শাবনূর
শাবনূর

ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমাপাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। তবে বিরতি ভেঙে ফের ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তিনি।

নিজ মুখে তিনি গেল সপ্তাহে জানিয়েছেন ‘রঙ্গনা’ শিরোনামের নতুন সিনেমায় অভিনয় করবেন। সেই ছবির ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যায়, মুখোশে ঢাকা শাবনূরের চোখ! একই পোস্টারে আরও দুটি লুকেও দেখা যায় তাকে। একটিতে হাতে তার পিস্তল ও অন্যটিতে ফুল হাতে হাজির কালজয়ী বহু ছবির এই নায়িকা!

দীর্ঘদিন যাবত পছন্দসই চিত্রনাট্য খুঁজছিলেন একসময়ের শীর্ষ নায়িকা শাবনূর। অবশেষে ‘রঙ্গনা’ ছবির মাধ্যমে তিনি সেটি খুঁজে পেলেন। এ ছবি করতে অস্ট্রেলিয়া থেকে সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। নির্মাতা আরাফাত হোসাইন ছবিটি নির্মাণ করবেন।

শুক্রবার (৫ জানুয়ারি) এলো ‘রঙ্গনা’র ফার্স্ট লুক। এতে তিন ভাবে শাবনূরকে দেখা গেছে। কখনো নেকাবে মুখ ঢাকা, তার চোখে প্রতিশোধের আগুন। অন্য ছবিতে পিস্তল হাতে, আবার কখনো ফুল হাতে হাস্যোজ্জ্বল এই অভিনেত্রী।

তবে কি তিনটি চরিত্রে পর্দায় হাজির হচ্ছেন শাবনূর? নাকি একই শাবনূর আবির্ভূত হবেন বহু রূপে! তবে এ প্রসঙ্গে রহস্যে জিইয়ে রাখতে চাচ্ছেন নির্মাতা। বললেন, দশের, দেশের এবং আপনার হৃদয়ের রক্ত ক্ষরণের গল্প বলবে ‘রঙ্গনা’।

সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণ কাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ বিরতি পেরিয়ে ক্যামেরার সামনে এবং প্রেক্ষাগৃহে আসছেন শাবনূর। এতে নায়ক কে হচ্ছেন তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনো আভাস দেননি। তবে শিগগিরই ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রীক গল্পে সিনেমাটি নির্মিত হবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবনূরকে নিয়ে যে মন্তব্য করলেন পূজা
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
X
Fresh