• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

লাল পরীর বেস্ট ফ্রেন্ড রিক্তা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ অক্টোবর ২০১৭, ১৮:২২

নায়িকা পরীমণি ও ফারজানা রিক্তার বন্ধুত্বের কথা অনেকেই জানেন। ব্যক্তিজীবনে তারা দুজন খুব ভালো বন্ধু। প্রায়ই দেখা যায়, একই রকম পোশাক পরে ঘুরে বেড়াচ্ছেন।

পরীমণি বলেন, রিক্তা আমার বেস্ট ফ্রেন্ড, আমার কলিজা।

এবার লাল রঙের পোশাকে দেখা গেলো পরীমণি ও ফারজানা রিক্তাকে। পরীমণি তার ফেসবুক পাতায় রোববার বেশ কিছু ছবি প্রকাশ করেন। এই ছবিগুলো নিয়ে জানতে চাওয়া হয় তার কাছে।

পরী বলেন, ছবিগুলো হঠাৎ করেই তোলা। রিক্তার সঙ্গে প্রায়ই মিলিয়ে পোশাক পরি। আমরা কোথাও বেড়াতে গেলেও একই রকম পোশাক পরি। বিদেশে গেলেও আমরা একই রকম জিনিসপত্র কিনি।

পরীমণি ও ফারজানা রিক্তা দুজনেই ঢাকাই সিনেমায় অভিনয় করেছেন। তবে কখনোই একসঙ্গে তাদের সিনেমায় দেখা যায়নি। আলাদাভাবে তাদের ছবি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।

একসঙ্গে সিনেমায় অভিনয় করতে পারলে বিষয়টি খুবই মজার হবে জানিয়ে পরী বলেন, রিক্তার সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে পারলে দারুণ ব্যাপার হবে। শুটিংয়ের বাইরে তো আমরা সারাক্ষণ গল্প করবো। দুজনে মিলে যখন কাজ করবো তখন অবশ্যই সেটি ভালো হবে।

পরীমণি আরো বলেন, ব্যক্তিজীবনে অনেক কিছুই রিক্তার সঙ্গে শেয়ার করি। দুজনে মিলে যখন একসঙ্গে সিনেমায় কাজ করবো তখন নিজেদের কাজটা কিভাবে আরো ভালো করা যায় সেটা নিয়ে আলোচনা করা যাবে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অপকার করতে চেয়ে আমার উপকার করে ফেলছে’
হরর সিনেমা ‘আত্মা’র ফার্স্ট লুক পোষ্টার প্রকাশ
সিনেমায় আসার আগেই পর্ন সাইটে ছবি, মুখ খুললেন জাহ্নবী কাপুর
সিক্যুয়েল আসছে অনিল-রানীর ‘নায়ক’ সিনেমার
X
Fresh