• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন মিথিলা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২৩, ১৪:১১
রাফিয়াত রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জি
ছবি : সংগৃহীত

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দ্বিতীয়বারের মতো ঘর বেঁধেছেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে। মেয়ে আইরাকে নিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি। কিন্তু হঠাৎ তাদের সেই সুখের সংসারে ভাঙনের সুর বাজছে বলে গুঞ্জন ওঠে! সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন মিথিলা।

অভিনেত্রী বলেন, এই খবরের সঙ্গে সম্পৃক্ত নই আমি। খবরে কি আমার নাম আছে? এই মুহূর্তে শুটিংয়ে ব্যস্ত আছি। তাই আর কথা বাড়ানো গেল না।

এর আগে, গেল বছরের নভেম্বরে সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন রটেছিল। সে সময় তারা বিচ্ছেদের গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলে মিথিলা জানিয়েছিলেন, কাজের সূত্রে তারা দুজনই ভিন্ন জায়গায় অবস্থান করেন। এ কারণে এখন খুব একটা তাদেরকে একসঙ্গে দেখা যায় না।

জানা গেছে, শুক্রবার (২৬ মে) নির্মাতা সৃজিতের সঙ্গে দুই মাস পর ঘর ছাড়বেন স্ত্রী! এমন শিরোনামে খবর প্রকাশ হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর থেকেই শুরু হয় নানান জল্পনা-কল্পনা।

তবে সে প্রতিবেদনে নির্মাতার ও তার স্ত্রীর নাম উল্লেখ না করলেও অনেকেই নির্মাতা সৃজিত এবং মিথিলা দম্পতিকে বোঝানো হয়েছে বলে ধারণা করছেন নেটিজেনরা। এমনকি সেই প্রতিবেদনের বরাত দিয়ে সৃজিত-মিথিলার নাম উল্লেখ করে খবরও প্রকাশ করেছে বাংলাদেশের একাধিক গণমাধ্যম।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত ও মিথিলা। তবে টার আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানকে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন মিথিলার। ২০১৭ সালের জুলাইয়ে বিচ্ছেদ হয় তাদের।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেনিফার লোপেজ-বেন অ্যাফলেকের বিচ্ছেদের গুঞ্জন
ফারিণের সঙ্গে নতুন গান করতে চান তাহসান
সৃজিতের নতুন সিনেমায় তারার মেলা
দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চাইছেন মাহি!
X
Fresh