• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শেষবারের মতো নিজ বাসায় নায়ক ফারুক 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৩, ০৯:২৯
আকবর হোসেন পাঠান ফারুক
ফাইল ফটো

শেষবারের মতো উত্তরায় নিজের বাসায় ফিরলেন কিংবদন্তি নায়ক ও সংসদ সদস্য ও আকবর হোসেন পাঠান ফারুক। মঙ্গলবার (১৬ মে) সকালে লাশবাহী গাড়িটি নিজ বাসায় পৌঁছায় বরেণ্য এই নায়কের মরদেহ।

এ দিন সকাল ৭টা ৪০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি বিশেষ ফ্লাইটে ফারুকের মরদেহ দেশে আনা হয়।

মরদেহ বাসায় পৌঁছার পর লাশবাহী ফ্রিজিং গাড়ি দেখার সঙ্গে সঙ্গে কান্নায় ভেঙে পড়েন পরিবার, আত্মীয়-স্বজন ও সহকর্মীরা। পছন্দের তারকাকে দেখতে ভিড় জমান তার ভক্ত-অনুরাগীরা।

চলচ্চিত্র অঙ্গনের অনেক অভিনেতা অভিনেত্রীও ফারুকের মরদেহ দেখতে আসেন। তারাও মরদেহ দেখার সঙ্গে সঙ্গে অশ্রুশিক্ত হয়ে যান। অনেকে এখনও বিশ্বাস করতে পারছেন না তাদের ‘মিয়া ভাই’ চলে গেছেন না ফেরার দেশে।

জানা গেছে, বাসায় কিছু সময় রাখার পর বেলা ১১টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য প্রথমে মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখান থেকে এফডিসিতে নেওয়া হবে নায়কের মরদেহ।

এরপর গুলশান আজাদ মসজিদে জানাজার জন্য নেওয়া হবে লাশ। জানাজার পর গাজীপুরে কালীগঞ্জে মরদেহ নিয়ে বাবার কবরের পাশে দাফন করা হবে কিংবদন্তি এই নায়ককে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই কিডনিজনিত রোগসহ নানান জটিলতায় দীর্ঘদিন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ফারুক। সবশেষ ২০২১ সালের মার্চ থেকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান তিনি। স্বাস্থ্য পরীক্ষায় প্রথমে রক্তে সংক্রমণ ধরা পড়লে চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি হন তিনি। এর কয়েক দিন পর তার মস্তিষ্কেও সংক্রমণ ধরা পড়ে। সেখানে তার চিকিৎসা চলছিল ফারুকের। কিন্তু শেষ রক্ষা হলো না, চলে গেলেন ওপারে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মসিক কাউন্সিলর ফারুকের মৃত্যু
অবসরের ঘোষণা বাংলাদেশকে ‘ভোগানো’ ভারতীয় কিংবদন্তি ফুটবলারের
নায়ক ফারুক চলে যাওয়ার এক বছর আজ
ডোনাল্ড লুর সফর নিয়ে বিএনপির ফারুক যা জানালেন
X
Fresh