• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মিমির কাছেই ফিরছেন সাবেক প্রেমিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ আগস্ট ২০১৭, ১৩:১৩

নতুন প্রেমিকা বদলে ফের সাবেক প্রেমিকার কাছে ফেরত যাচ্ছেন টালিউডের নির্মাতা রাজ চক্রবর্তী। জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে তার প্রেম ছিল ওপেন সিক্রেট। কিন্তু হঠাৎ জনপ্রিয় এ নায়িকাকে ছেড়ে নায়ক দেবের সাবেক প্রেমিকা শুভশ্রীর প্রেমে ডুব দিয়েছিলেন এ নির্মাতা। কিন্তু সেই প্রেমের সম্পর্ক খুব একটা সুখের হয়নি।

শোনা যাচ্ছিলো রাজের সঙ্গে বিচ্ছেদের কষ্ট সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন শুভশ্রী। কিন্তু ওই সংবাদ প্রকাশের পর নায়িকা নিজেই ফেসবুক লাইভে এসে তিনি এমন কিছুই করেননি বলে দাবি করেন।

অন্যদিকে রাজের সঙ্গে বিচ্ছেদের পর মিমি নিরব ভূমিকায় পালন করছিলেন। তিনি হয়তো ধরেই নিয়েছিলেন রাজকে তার কাছেই ফিরে আসতে হবে।

রাজ-মিমির যখন সম্পর্ক শুরু হয়েছিল তখন যেমন বিষয়টা বহুচর্চিত ছিল তেমনই তাদের বিচ্ছেদ নিয়ে হয়েছে বহু গুঞ্জন। তবে ফের বিষয়টি নিয়ে জলঘোলা হচ্ছে।

কিছুদিন আগে অনুষ্ঠিত জয় হে অনুষ্ঠানে রাজ-মিমিকে বেশ ঘনিষ্ঠ হয়ে সময় কাটাতে দেখা গেছে। বহুক্ষণ একসঙ্গে অনুষ্ঠানও দেখেছেন দু’জনে। আর এ ঘটনার পরই নিন্দুকেরা শুরু করে দিয়েছে তাদের কাজ। তবে কি এই ঘনিষ্ঠতার মানে ফের সম্পর্কে জড়াতে চলেছেন দু’জনে। তবে এই বিষয় নিয়ে এখনো পরিষ্কার কিছু জানা যায়নি। সময়ই বলবে আসল ঘটনাটা ঠিক কি।

তবে আপাতত ধারণা করা যেতেই পারে মিমির কাছেই ফিরছেন তার সাবেক প্রেমিক রাজ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
শাকিবের নায়িকা হয়ে আসছেন মিমি চক্রবর্তী
সর্বোচ্চ যক্ষ্মা রোগীকে দত্তক নিয়ে প্রশংসিত মিমি
সংসদ সদস্য পদ থেকে ‘পদত্যাগ’ করলেন নায়িকা মিমি
X
Fresh