• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নায়করাজের নতুন ঠিকানা প্রস্তুত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ আগস্ট ২০১৭, ১৮:২৮

নায়করাজ রাজ্জাকের নতুন ঠিকানা প্রস্তুত করা হয়েছে। সোমবার পর্যন্ত নায়করাজের ঠিকানা ছিল গুলশান ২ এর ৫ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়িটি। সেই ঠিকানা থাকবে, থাকবে তার বাড়িও।

শুধু সেখানে আর পাওয়া যাবে না তাকে। আজ থেকে নায়করাজের নতুন ঠিকানা – কবর নং : ৩৬৬৯/১, বনানী কবরস্থান, বনানী, ঢাকা-১২১৩।

এরই মধ্যে নায়করাজের নতুন ঠিকানা সম্পূর্ণ প্রস্তুত। এখন চলছে শেষ মুহূর্তের কাজ। বনানী কবরস্থানে গিয়ে দেখা গেলো এরই মধ্যে কবরস্থানের ভেতর এবং বাইরে তার ভক্তরা ভিড় জমাচ্ছেন।

অনেকেই তাদের প্রিয় নায়কের শেষ ঠিকানাটি চোখের দেখা দেখতে আসছেন। ঠিক তেমনি একজন বরিশালের মোঃ জলিলুর রহমান। বরিশালের নিবাসী প্রায় ৫২ বছর বয়সী এ মানুষটি সোমবার সন্ধ্যায় তার প্রিয় নায়কের মৃত্যুর খবর শুনে আর থাকতে পারেননি।

বরিশাল থেকে তাই তিনি রওনা দিয়েছিলেন ঢাকায়। সকালে ঢাকায় পৌঁছে কেন্দ্রীয় শহিদ মিনারে প্রিয় নায়ককে শ্রদ্ধা জানিয়েই ফের ছুটে এসেছেন বনানী কবরস্থানে। সেখানেই কথা হলো তার সঙ্গে।

তিনি বলেন, আমি ছবি দেখি সেই ১৯৭৪ সাল থেকে। আমার ছবির চলচ্চিত্র দেখার শুরু রাজ্জাকের ছবি থেকেই। তারপর থেকে তার মুক্তিপ্রাপ্ত প্রায় সব ছবিই আমি দেখেছি। আমার সেই প্রিয় নায়ক চলে গেছেন। একটু পর হয়তো অনেক জ্ঞানী-গুণী মানুষ আসবেন তার দাফনে। আমার মতো সাধারণ মানুষ তখন তার কবরটি দেখার সুযোগ হয়তো পাবো না। সে কারণেই একটু আগেই এসে তার কবরটি দেখে গেলাম।

শুধু মোঃ জলিলুর রহমানই না, এরকম আরো অনেকেই ভিড় জমাচ্ছেন এই মুহূর্তে বনানী কবরস্থানে। আর অপেক্ষা করছেন কখন পৌঁছাবেন তাদের প্রিয় নায়ক রাজ্জাক।

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh