• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কে হচ্ছেন সালমান শাহ?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ আগস্ট ২০১৭, ১৭:১৭

ঢালিউডের অমর চিত্রনায়ক সালমান শাহকে নিয়ে তৈরি হতে যাচ্ছে চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। নাম ‘আমাদের সালমান শাহ’।

রোববার (১৩ আগস্ট) বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করা হয়েছে। আসছে ডিসেম্বরে এর শুটিং শুরু হবার কথা রয়েছে।

কিন্তু সালমান শাহ চরিত্রে অভিনয় করবেন কে- এমন প্রশ্নের জবাব দিলেন পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, সালমান শাহ চরিত্রের জন্য জনপ্রিয় কোনো তারকা কিংবা পরিচিত কাউকে নিতে চাচ্ছি না। অমর এ নায়কের চরিত্রে দর্শকদের নতুন মুখ উপহার দিতে চাই। অন্য চরিত্রগুলোর জন্যও একই কথা ভাবছি।

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এরই মধ্যে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। শিগগিরই এ প্রতিষ্ঠানের সহযোগিতা নিয়ে প্রতিযোগিতার মাধ্যমে আমরা শিল্পীদের নির্বাচন করবো। এরপর তাদেরকে নিয়ে কর্মশালার আয়োজন করা হবে।

গেলো দু'সপ্তাহ ধরে সালমান শাহ মৃত্যু নিয়ে নতুন করে জলঘোলা হয়েছে। রয়েছে অসংখ্য অভিযোগ। তবে কি দেখানো হবে ছবিটিতে?

অনন্য মামুন বলেন, সালমান শাহর ব্যক্তিগত জীবন নয়, নায়ক সালমান শাহকে দর্শকদের কাছে তুলে ধরার চেষ্টা করবো। কীভাবে তার মৃত্যু হয়েছিল, তার মৃত্যুর জন্য কারা দায়ি- এসব ছবির বিষয় নয়। এমন একজন সালমান শাহকে তুলে ধরতে চাচ্ছি, যিনি চলচ্চিত্রে এসে অল্প সময়ে দর্শকের হৃদয়ে নিজের মজবুত আসন তৈরি করতে পেরেছিলেন। মৃত্যুর ২১ বছর পর তিনি এখনো সমান জনপ্রিয়। দর্শকদের ওই সময়টাতে নিয়ে যেতে চাই আমরা।

এ ছবির কাহিনি লিখেছেন ইয়াসির আরাফাত, চিত্রনাট্য করবেন ছটকু আহমেদ। লাইভ টেকনোলজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি তৈরি হবে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh