• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুলাই ২০১৭, ১৬:১৯

বিশ্বখ্যাত সুন্দরী প্রতিযোগিতার আসর মিস ওয়ার্ল্ড। এবার প্রথমবারের মতো এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ। আসছে ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হতে যাওয়া ৬৭তম মিস ওয়ার্ল্ড আসরে থাকবে বাংলাদেশের প্রতিযোগীও। যৌথভাবে আয়োজনটির দায়িত্বে রয়েছে অন্তর শোবিজ ও অমিকন।

২৮ জুলাই থেকে শুরু হচ্ছে প্রতিযোগিতার প্রথম বাছাই পর্বের রেজিস্ট্রেশন। প্রতিযোগিতার পরবর্তী পর্ব অডিশন এবং টিভি রাউন্ড শুরু হবে ১ সেপ্টেম্বর।

এ উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলন এবং বাংলাদেশ অংশের পর্দা উন্মোচন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

প্রধান অতিথির বক্তব্যে ইনু বলেন, বাংলাদেশের নারীরা আজ কোনো দিক থেকেই পিছিয়ে নেই। নারীরা গান গাইছে, পাইলট হচ্ছে, ক্রিকেট খেলছে সবখানেই এগিয়ে যাচ্ছে নারীরা।

এ বছরই প্রথম ‘মিস ওয়ার্ল্ড’আসরের জন্য নিবন্ধিত হয়েছে বাংলাদেশ।

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ী শুধু দেশেই না বরং আন্তর্জাতিকভাবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। আন্তর্জাতিক মণ্ডলে বাংলাদেশের পতাকা সমুন্নত রাখার এক সুবর্ণ সুযোগ নিয়ে আসছে আয়োজনটি। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের টাইটেল স্পন্সর লাভেলো। আয়োজনটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে দেখানো হবে।

বৃহস্পতিবার থেকে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে বাংলাদেশিরা প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করতে পারবেন। ১৮ থেকে ২৭ বছর বয়সী প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহী মেয়েরা www.missworldbangladesh.com এই ঠিকানায় আবেদন করতে পারবেন অনলাইনের মাধ্যমে।

এইচএম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
X
Fresh