• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'ভয়ংকর সুন্দর' আসছে ৪ আগস্ট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুলাই ২০১৭, ১৬:৫৪

অনিমেষ আইচ পরিচালিত 'ভয়ংকর সুন্দর' আসছে ৪ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ছবিটিকে বলা হচ্ছে সাইকোলজিক্যাল ড্রামা। ছবির ইংরেজি নাম কিলিং বিউটি। ট্যাগলাইন রাখা হয়েছে—হোয়েন বিউটি কাম ডেঞ্জারাস।

ভারতীয় লেখক মতি নন্দীর 'জলের ঘূর্ণি ও বকবক শব্দ' অবলম্বনে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক নিজেই। অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও ছোট পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, অ্যালেন শুভ্র ও মাহমুদুল ইসলাম। সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা।

'ভয়ংকর সুন্দর' ছবির টেলিভিশন পার্টনার বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। এ ছবির প্রচারে সহযোগিতার পাশাপাশি ওয়ার্ল্ড প্রিমিয়ার করবে চ্যানেলটি।

এ ছবির মাধ্যমে ক্যারিয়ারে প্রথমবার বড় পর্দায় অভিনয় করেছেন ভাবনা। ছবিটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

ভাবনা বললেন, 'আমার কাছে পুরো ছবির জার্নিটা খুব ইন্টারেস্টিং ছিল। প্রথম সিনেমাকে এতোটাই ভালোবেসেছি যে, শুটিং শেষ হওয়াতে খুব খারাপ লাগছিল। আর এ ইউনিটের কারো সঙ্গে দেখা হবে না ভেবে খুব কষ্ট লাগছিল। কেবলি ভাবনা হচ্ছিল, আহারে আমি আর নয়নতারা হয়ে অভিনয় করতে পারবো না! আর অনিমেষের মতো একজন পরিচালকের সঙ্গে কাজ করতে পারাটা দারুণ ব্যাপার। খুব যত্ন নিয়ে কাজটি করেছেন তিনি।

এদিকে ছবির মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন এ ছবির অভিনেতা-অভিনেত্রী, পরিচালক ও কলাকুশলীরা। সাংবাদিকের সঙ্গে তারা কথা বলবেন এ সিনেমার নানান বিষয় নিয়ে।

এছাড়াও সংবাদ সম্মেলনে আরো উপস্থিত থাকবেন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও চ্যানেলটির উদ্ধর্তন কর্মকর্তা বৃন্দ। ১৩ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৪টায় আরটিভি বিএসইসি ভবন,(৯ম তলা) ১০২ কাজী নজরুল ইসলাম এভিনিউ,কাওরান বাজার, ঢাকা-১২১৫ এই ঠিকানায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরমব্রতর নজরদারিতে অনুপম
এবার জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন পরীমণি
অনুপমের বিয়ে নিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী পিয়া
তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম রায়
X
Fresh