• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মা হওয়া নিয়ে ফারিয়া-মাহির মন্তব্য ভাইরাল!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২২, ১৮:১১
মা হওয়া নিয়ে ফারিয়া-মাহির মন্তব্য ভাইরাল

বিয়ের মাত্র দুই মাস যেতে না যেতেই খুশির সংবাদ নিজেই জানালেন বলিউডের আলোচিত দম্পতি রণবীর-আলিয়া। বাবা-মা হতে যাচ্ছেন তারা।

সোমবার (২৭ জুন) সকালে আলিয়া নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দিয়ে তথ্যটি নিশ্চিত করেন। মুহূর্তেই সেই খবর ভাইরাল হয়ে যায়।

এদিকে ঢাকাই সিনেমার সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমায় ব্যস্ততা কমিয়ে আপাতত গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন। মাঝেমধ্যে চলচ্চিত্রের আয়োজনেও তার উপস্থিতি নজর কাড়ে। বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই নায়িকা।

সম্প্রতি আলিয়া ভাটের মা হওয়া খবরে, তিনি ঈর্ষান্বিত হয়েছেন।

সোমবার (২৭ জুন) রাতে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লেখেন, ‘আলিয়া আমি জেলাস (ঈর্ষান্বিত)।’ এরপর থেকেই বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় তুমুল আলোচনা শুরু হয়। তার ওই স্ট্যাটাসে মন্তব্য করে অনেক সেলিব্রিটিও।

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া তিনিও সেখানে মন্তব্য করেন।। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে যাওয়া এই অভিনেত্রীর সেই মন্তব্য এখন ভাইরাল।

মাহির সেই পোস্টের নিচে নুসরাত ফারিয়া মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘তোর হবে শিগগিরই।’ মাহি প্রতিউত্তরে লিখেছেন, ‘এ জন্যই আমি ঈর্ষান্বিত। কারণ, আমার হবে না।’ ফারিয়া আবার লিখেছেন, ‘কী সব যে বলিস।’

ভক্তরা এই মন্তব্যই স্ক্রিনশট নিয়ে শেয়ার দিচ্ছেন নানা গ্রুপে। অবশ্যই অনেকেই বিষয়টি মজার ছলেই নিয়েছেন। কারণ, নুসরাত ফারিয়া ও মাহিয়া মাহির মধ্যে রয়েছে ভালো বন্ধুত্ব।

প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ৫টি সিনেমা-‘রকস্টার’, ‘বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ভয়’ এবং ‘পাতালঘর’। এরমধ্যে কলকাতার ‘রকস্টার’ আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা। এদিকে, ঈদে টেলিভিশনেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ‘আইকনম্যান’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনো বন্ধুদের সঙ্গে, আবার কখনো শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ভিন্ন লুকে’ আলোচনায় নুসরাত ফারিয়া
জয়কে নিয়ে মিষ্টির মন্তব্যে চটেছেন তমা মির্জা
নিপুণকে নিয়ে জায়েদ খানের বিস্ফোরক মন্তব্য
ভোট নিয়ে আ.লীগ নেতার প্রশ্নবিদ্ধ মন্তব্যে এমপির অগ্রিম ইস্তফা
X
Fresh