• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আলিয়ার মা হওয়ার খবরে ঈর্ষান্বিত মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২২, ১৪:৫৬
আলিয়ার মা হওয়ার খবরে ঈর্ষান্বিত মাহি

বিয়ের মাত্র দুই মাস যেতে না যেতেই খুশির সংবাদ নিজেই জানালেন বলিউডের হট দম্পতি রণবীর-আলিয়া। বাবা-মা হতে যাচ্ছেন তারা।

সোমবার (২৭ জুন) সকালে আলিয়া নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দিয়ে তথ্যটি নিশ্চিত করেন। মুহূর্তেই সেই খবর ভাইরাল হয়ে যায়।

এদিকে ঢাকাই সিনেমার সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমায় ব্যস্ততা কমিয়ে আপাতত গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন তিনি। মাঝে মাঝে চলচ্চিত্রের আয়োজনেও তার উপস্থিতি নজর কাড়ে। বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই নায়িকা।

সম্প্রতি আলিয়া ভাটের মা হওয়া খবরে, তিনি ঈর্ষান্বিত হয়েছেন।
সোমবার (২৭ জুন) রাতে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লেখেন, ‘আলিয়া আমি জেলাস (ঈর্ষান্বিত)।’ এরপর থেকেই বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় তুমুল আলোচনা শুরু হয়। তার ওই স্ট্যাটাসে মন্তব্য করে অনেক সেলিব্রিটিও। তবে মাহি যে মজার ছলে বিষয়টি লিখেছেন, তা আর বোঝার বাকি থাকেনি কারও।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চাইছেন মাহি!
ভয়ংকর প্রতারণার অভিযোগ সেই তনির বিরুদ্ধে, শোরুম সিলগালা
মা দিবসে মা হওয়ার খবর দিলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন
এক সিঙ্গারার ওজন দুই কেজি!
X
Fresh