• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমায় সাজ্জাদ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মে ২০২২, ২১:২৪
বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমায় সাজ্জাদ

চট্টগ্রামে জন্ম নেয়া সাজ্জাদ হোসেন মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। পরবর্তীতে উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য যুক্তরাজ্য চলে যান। সেখানে লন্ডন সিটি ইউনিভার্সিটিতে ভর্তি হন। ছাত্রাবস্থায় উদীচী শিল্পগোষ্ঠী যুক্তরাজ্য শাখার থিয়েটারশিল্পী ছিলেন। দেশে চট্টগ্রাম শিল্পকলা একাডেমির থিয়েটারের সঙ্গেও দীর্ঘদিন কাজ করেছেন।

লন্ডন থেকে স্নাতকোত্তর শেষ করে বাংলাদেশে এসে ‘ম্যানস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই- হিরো’-এর ‘কে হবে মাসুদ রানা?’ রিয়েলিটি শোতে অডিশনের মাধ্যমে অংশগ্রহণ করেন। এই শোয়ের প্রতিটি পর্বে তার পারফরমেন্স বিচারক ও দর্শকদের মুগ্ধ করে। পরে তিনি প্রথম রানারআপ হয়ে নিজের যোগ্যতার প্রমাণ দেন।

এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। শুরু হয় তার নিয়মিত লাইট ক্যামেরা অ্যাকশনে ঘুম ভাঙার সময়। তিনি ইতোমধ্যেই ‘নেটওয়ার্ক’ ও ‘মোনা’ নামে দুটি সিনেমা করেছেন। এ দুটি সিনেমা এখন মুক্তির অপেক্ষায়।

এর মধ্যেই আরও একটি সুখবর দিলেন তিনি। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রেম পুরাণ’ সিনেমায় চিত্রনায়িকা বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। সম্প্রতি বরগুনায় শুরু হয়েছে এই সিনেমার শুটিং। সেখানে অংশ নিচ্ছেন বুবলী ও সাজ্জাদসহ অন্যরা। এতে আরও অভিনয় করছেন চম্পা, ঝুনা চৌধুরী, রোশান, রেবেকা প্রমুখ।

সাজ্জাদ এ বিষয়ে আরটিভি নিউজকে বলেন, ‘চিত্রনায়িকা বুবলী তারকা শিল্পী হলেও তার মধ্যে কোনো অহংকার নেই। খুব বন্ধুসুলভ আচরণ করেন তিনি। যেমন চমৎকার অভিনেত্রী, তেমনি মানুষ হিসেবেও দারুণ। শুটিং ইউনিটের সবাই বলছেন, আমাদের জুটিকে মানিয়েছে। আশা করি দর্শকেরও এমন মনে হবে। আমি অনেক আশাবাদী এ সিনেমাটি নিয়ে।’

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
নতুন সিনেমায় বুবলী
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে : বুবলী
X
Fresh