• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পুষ্পার ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন প্রকাশ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মে ২০২২, ১৬:২১
পুষ্পার ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন প্রকাশ (ভিডিও)

মুক্তির পরই ঝড় তুলেছিল ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। বড় বাজেটের বলিউড-হলিউড সিনেমাকেও টপকে গেছে সিনেমাটি।

‘ম্যায় ঝুঁকেগা নেহি’সহ এই সিনেমায় আল্লু অর্জুনের বেশ কিছু ডায়ালগ বিভিন্ন দেশে ব্যাপক সাড়া ফেলেছে। তেমনি ‘সামি সামি’ গানটিও ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এবার গানটির বাংলা ভার্সন প্রকাশ্যে এসেছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ঢাকার শিল্পী সিঁথি সাহা।

শুক্রবার (২০ মে) ‘পুষ্পা : দ্য রাইজ’-এর অফিসিয়াল মিউজিক লেবেল আদিত্য মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে। এতে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার নাচের দৃশ্যের সঙ্গে রয়েছে সিঁথি সাহার রেকর্ডিং দৃশ্য। বাংলা ভার্সনের এই গানের কথা লিখেছেন রাজিব দত্ত।

সিঁথি সাহা বলেন, ‘কাজটির জন্য আমি আসলে প্রস্তুত ছিলাম না। গানটির হিন্দি ভার্সন সুনিধি গেয়েছেন। আর বাংলার জন্য আমার কণ্ঠ পছন্দ করেছেন। আমি শুধু ডাক পেয়ে কাজটা প্রপারলি করার চেষ্টা করেছি। গত মাসে দিদি নাম্বার ওয়ানের আমন্ত্রণে কলকাতা যাই। তখনই গানটির রেকর্ডিং করি।’

তিনি আরও বলেন, ‘গানটি একদিকে বিশ্বজুড়ে অসম্ভব জনপ্রিয়, অন্যদিকে আমার আগে এটি হিন্দিতে গেয়েছেন সুনিধির মতো শিল্পী। জানি না কতটা পারফেক্ট গাইতে পেরেছি। তবে গানটি প্রকাশের পর ভালোই সাড়া পাচ্ছি।’

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh