• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জয়ার ইরানি চলচ্চিত্র নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  ২৪ এপ্রিল ২০২২, ০৯:৪২
জয়ার ইরানী চলচ্চিত্র নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
ছবি : সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। বর্তমানে তিনি দুই বাংলার চলচ্চিত্রেই নিয়মিত। শুধু অভিনয় দিয়েই তিনবার পেয়েছেন ভারতের সম্মানজনক ফিল্মফেয়ার পুরস্কার।

ইতোপূর্বে দুইবার পুরস্কারটি জিতেছেন তিনি। গত বছর দুটি সিনেমার জন্য মনোনয়ন পেয়েছিলেন তিনি এবং সবাইকে টপকে তিনিই ছিনিয়ে নেন ব্ল্যাক লেডি। এরপর থেকেই তিনি চলচ্চিত্রের নানান অঙ্গনে বিস্তৃত হতে থাকে। পরিচিতি বাড়তে থাকে। এর ধারাবাহিকতায় নতুন একটি ইরানি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি।

এ নিয়ে শনিবার ২৩ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। তখন সেখানে উপস্থিত থাকেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম ও জয়া আহসান। আরও ছিলেন সহ-অভিনয়শিল্পী রিকিতা নন্দীনি শিমু, সুমন ফারুক এবং কলাকুশলীরা। এ ছাড়া গণমাধ্যমের সঙ্গে ইফতার মাহফিলেও যোগ দেন ইরানি সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ণ কর্মীরা।

সেখানে জানানো হয়, ফেরেশতে সিনেমাটি ইরানি, তবে এটি দৃশ্যায়তি হচ্ছে বাংলা ভাষায়। এর দৃশ্যধারণ শেষে প্রথমে বিশ্বের নামকরা ফ্লিম ফেস্টিভ্যালগুলোতে প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। এরপর বাংলাদেশ ও ইরানের সিনেমা হলগুলোতে মুক্তি দেওয়া হবে।

ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজমের গল্প ও পরিচালনায় এরইমধ্যে সিনেমার বেশ কিছু শুটিং হয়েছে রাজধানীর কারওয়ান বাজার, ঢাকা বিশ্ববিদ্যালয়, রেল স্টেশন এলাকা, চারুকলা, রমনার বটমূল প্রান্তরসহ আরও বেশ কিছু জায়গায়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
X
Fresh