Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮
discover

চতুর্থ বিয়ের খবর চাউর হতেই সতর্ক করলেন শ্রাবন্তী

চতুর্থ বিয়ের খবর চাউর হতেই সতর্ক করলেন শ্রাবন্তী

বিয়ে, বিচ্ছেদ ও নতুন সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়ে থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তৃতীয় স্বামী রোশানের সঙ্গেও সুখে ঘর করা হলো না তার। অনেকেই এই অভিনেত্রীর চতুর্থ বিয়ের অপেক্ষায় আছেন! আর তাই বউয়ের সাজে শ্রাবন্তীকে দেখে নেটিজেনরা ভেবে নিয়েছিলেন ফের বিয়ে করেছেন নায়িকা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের সাজে একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী। সিঁথিতে সিঁদুর, কপালে টিপ, বেনারসি শাড়িতে বউ সেজে হাজির হন তিনি। সাত সেকেন্ডের এই ভিডিও প্রথমে দেখলে যে কেউ মনে করতে পারেন, হয়তো আবারও বিয়ে হচ্ছে শ্রাবন্তীর। ফলে তার সেই পোস্ট নিয়ে শুরু হয় জল্পনা। তবে বিয়ের গুজব ভাইরাল হওয়ার আগেই সতর্ক করলেন শ্রাবন্তী।

ভিডিওর ক্যাপশনে তিনি লিখে দিয়েছেন ‘শুটিং মুড অন’, অর্থাৎ শুটিং সেট থেকে। তিনি নতুন সিনেমার শুটিং করছেন।

সেই ভিডিওর পরের অংশে দেখা যায়, শুটিং সেট প্রস্তুত হচ্ছে। সেখানে শ্রাবন্তীকে বিয়ের দৃশ্যে অভিনয় করতে হবে। এর আগেও সিনেমাটির শুটিংয়ে কালো শাড়িতে সিঁদুর পরে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তখনও বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়েছিল।

তরুণ নির্মাতা অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায় অভিনয় করছেন শ্রাবন্তী। তার চরিত্রের নাম তমসা। আপাতত সিনেমাটির শুটিং নিয়েই ব্যস্ত নায়িকা। সিনেমাটিতে তার বিপরীতে সুশান্ত চরিত্রে অভিনয় করেছেন ওম। তাদের স্বামী–স্ত্রীর ভূমিকায় দেখা যাবে।

পারিবারিক এই গল্পে স্বামী-স্ত্রীর মানসিক দ্বন্দ্ব তুলে ধরা হয়েছে। এই দম্পতির মধ্যে সম্পর্ক ভালো না। সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন শাশুড়ি। নানা রহস্যের মধ্যে দিয়ে গল্প এগিয়ে চলে।

প্রসঙ্গত, ব্যক্তিজীবনে শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে বিয়ের পর ২০১৬ সাল পর্যন্ত সংসার করেন তারা। নির্মাতার সঙ্গে বিবাহবিচ্ছেদের একই বছর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সেই সংসারও ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিং’কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই সম্পর্কও এখন আদালতের প্রাঙ্গনে। ইতোমধ্যে ছড়িয়ে পড়ে, নতুন করে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, শিগগিরই তাকে বিয়েও করবেন শ্রাবন্তী।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS