• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মুখোমুখি দুই নায়িকার লড়াই!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ডিসেম্বর ২০২১, ১০:২৭
মুখোমুখি দুই নায়িকার লড়াই!

টালিউডের জনপ্রিয় দুই তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও শুভশ্রী গাঙ্গুলি। গ্ল্যামারে, অভিনয়ে কেউ কারও থেকে কম যান না। পর্দার বাইরে ব্যক্তিজীবনেও তাদের বেশ সখ্যতা। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে নিয়ে খুনসুটি করতেও দেখা যায় তাদের। এবার মুখোমুখি লড়বেন দুই নায়িকা।

একই দিনে মুক্তি পেতে যাচ্ছে শুভশ্রী অভিনীত ‘ধর্মযুদ্ধ’ এবং নুসরাতের ‘সংকেত’। জানুয়ারির ২১ তারিখ বড় পর্দায় আবেশ ছড়াবেন দুই নায়িকা। তাদের বন্ধুত্ব জমাট হলেও বক্স অফিস উত্তেজনা ক্রমশই বাড়ছে।

‘ধর্মযুদ্ধ’র পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রী ছাড়াও এতে রয়েছেন পার্ণো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম ও প্রয়াত অভিনেতা স্বাতিলেখা সেনগুপ্ত।

নির্মাতা বলেছিলেন, ‘ছবিটি যে সময় তৈরি হয়েছিল সেই সময় দিল্লিতে সাম্প্রদায়িক দাঙ্গার খবর উঠে আসছিল। এই ছবিতে কারও পক্ষে বা বিপক্ষে বলা হয়নি। ধর্ম নিয়ে আজন্ম লালিত যুদ্ধে যে সামগ্রিক ক্ষতি হয় একজন সাধারণ নাগরিকের সে কথাই বলা হয়েছে এই ছবিতে।’

অন্যদিকে ‘সংকেত’ ছবিটির পরিচালক সায়ন্তন ঘোষাল। লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের লেখা রুদ্র-প্রিয়ম সিরিজের দ্বিতীয় উপন্যাস ‘নরক সংকেত’-কে অবলম্বন করেই তৈরি হয়েছে এই ছবি। এতে নুসরাত ছাড়াও দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও শাশ্বত চট্টোপাধ্যায়কে।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুলতান মেলায় ঐতিহ্যবাহী ষাঁড়ের লড়াই
রাজধানীসহ ৮ অঞ্চলে কালবৈশাখীর আশঙ্কা, সতর্ক সংকেত
৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা, ৪ অঞ্চলে সতর্ক সংকেত
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী
X
Fresh