Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ডিসেম্বর ২০২১, ১৩:৩০
আপডেট : ১৯ ডিসেম্বর ২০২১, ১৬:৩৮

এবার ‘কাঁচা বাদাম’ গানে গজল গেয়ে তরুণী ভাইরাল (ভিডিও)

এবার ‘কাঁচাবাদাম’ গানে গজল গেয়ে তরুণী ভাইরাল (ভিডিও)
ছবি: সংগৃহীত

ভাজা বাদাম নয়, কাঁচা বাদাম বিক্রি করেন তিনি। ভাজা বাদামের অপকারিতা আর কাঁচা বাদামের উপকারিতা নিয়ে একটি গানও বেঁধেছেন। গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই ভাইরাল। এর আগে বাংলাদেশি একজন তরুণ ও তরুণী ইউটিউবার এই গায়কের সঙ্গে দেখা করে হয়ে যান ভাইরাল।

এবার এ গানের সুরে ও কিছু কথা ঠিক রেখে গজল গেয়েছেন এক তরুণী। তবে শুধু এই তরণী নয়, অনেকে তরুণও ভুবন বাদ্যকরের গানের সুরে গজল গেয়েছেন। এই তরুণীর পরিচয় না পাওয়া গেলেও বেশ প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। সুরেলা কণ্ঠে ভাইরাল গানে ও সুরে মিউজিক ছাড়া গজল গাওয়ায় প্রশংসায় ভাসছেন এই বালিকা।

ভুবন বাদ্যকর ভাইরাল হয়ে যাওয়ায় তার বাসায় ছুটে যান অনেকেই। বাদামওয়ালা ভুবনের এ গানের সুরের টানে ছুটে আসেন অনেকে। শুধু গান শোনা নয়, গানের পাশাপাশি তার কাছে ক্রেতারা বাদামও কেনেন। শুধু টাকা দিয়ে নয়, পুরোনো সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম কেনা যায় তার কাছ থেকে। তার দৈনিক আয় ছিল ২৫০ থেকে ৩০০ টাকা। এখন কিছুটা বেড়েছে।

তবে ভুবন বাদ্যকরের জীবনযাপনে কোনো পরিবর্তন আসেনি, সারা বিশ্বের বাঙালিরা ভুবনকে চিনলেও, গান শুনলেও তার অবস্থানের কোনো পরিবর্তন হয়নি। এক জীর্ণ পলিথিনে ছাওয়া মাটির ঘরে থাকেন ভুবন। পরিবারে রয়েছে স্ত্রী, দুই ছেলে। এক ছেলের বউ ও নিজের স্বামী পরিত্যক্ত বোন।

তবে সম্প্রতি কাঁচা বাদাম গানটি পৌঁছে গেছে দক্ষিণ আফ্রিকায়! জনপ্রিয় আফ্রিকান সংগীত পরিচালক ডেভিড স্কট ওরফে ‘দ্য কিফনেস’ তৈরি করলেন ‘কাঁচা বাদামে’র গানের রিমিক্স। বীরভূমের বাদাম বিক্রেতা ও গায়ক ভুবন বাদ্যকরের গানে ঢুকে পড়ল পাশ্চাত্য গানের সুর। এ ফিউশনই এখন সামাজিক মাধ্যমে হইচই ফেলে দিয়েছে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS