• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফুটপাতের নুডলস খেলেন রাইমা, চিনতে পারেনি দোকানদার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ ডিসেম্বর ২০২১, ১৩:০৯
ফুটপাতের নুডলস খেলেন রাইমা, চিনতে পারেনি দোকানদার
ছবি: সংগৃহীত

বাংলা সিনেমার মহানায়িকার নাতনি, গুণী অভিনেত্রীর মেয়ে, এমনকি তিনি নিজেও একজন সফল ও জনপ্রিয় অভিনেত্রী। অর্থ, যশ, খ্যাতি কোনো কিছুরই কমতি নেই। বলছি টালিউড অভিনেত্রী রাইমা সেনের কথা।

সম্প্রতি চমকে দেওয়া একটি কাণ্ড ঘটিয়েছেন রাইমা। গেলো বুধবার (১৫ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের বিধাননগরে গিয়েছিলেন তিনি। এরপর সেখানকার রাস্তার ধারে একটি দোকান থেকে নুডলস কিনে খান এই অভিনেত্রী। পেঁয়াজ, মরিচ দিয়ে সাধারণ মানুষের মতই সাবাড় করলেন নুডলস।

তবে তার দিকে কোনো খেয়ালই নেই নুডুলস বিক্রেতার। নিজের মতো কাজ করে যাচ্ছিলেন। কিছুক্ষণ পর যখন দেখলেন মানুষের ভিড় হতে শুরু করেছে। তখন আকাশ থেকে পড়লেন। ওই দোকানির নাম কমলাকান্ত দাস।

তিনি বলেন, ‘সুচিত্রা সেনের নাতনি আমার দোকানে এতক্ষণ থাকলেন? এত কথা বললেন। মাস্ক খুলে খেলেন। তাও আমি চিনতে পারলাম না!’

এর আগে একবার কলকাতার সুপারস্টার দেবকে চা খাইয়েছিলেন এই কমলাকান্ত। সেই কথা উল্লেখ করে তিনি বলেন, ‘একবার দেবকে চা খাওয়ানোর সৌভাগ্য হয়েছিল। এবার রাইমাকে নুডলস খাওয়ালাম। সত্যি আমি ভাগ্যবান। এখন বুঝতে পারছি, কেন সবাই ছবি তোলার জন্য হামলে পড়ছিল।’

জানা গেছে, বিধাননগরে একটি বেসরকারি ক্লিনিক উদ্বোধনের জন্য গিয়েছিলেন রাইমা সেন। অনুষ্ঠান শেষে বেরিয়ে গাড়িতে ওঠার আগেই চোখে পড়ে কমলাকান্তর দোকান।

রাইমার ভাষ্য, ‘আমাকে কীভাবে চিনতে পারবে? আমি তো সাধারণ মানুষের মতোই ব্যবহার করেছি। নুডলসে আরও একটু পেঁয়াজ, মরিচ দাও বলে বায়না ধরেছি।’

সূত্র: সংবাদ প্রতিদিন

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাইমা সেনকে হত্যার হুমকি
বাকি টাকা চাওয়ায় দোকানদারকে গুলি করে হত্যা
চাঁদপুরে ফুটপাত দখল করায় ১৪ ব্যবসায়ীকে অর্থদণ্ড
ফুটপাত পুনর্দখল ঠেকাতে বাধার মুখে পুলিশ, সংঘর্ষে আহত ১৪
X
Fresh