Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

হাসপাতালের বিছানায় শুয়ে যা জানালেন অভিনেতা

হাসপাতালের বিছানায় শুয়ে যা জানালেন অভিনেতা

ভারতের জনপ্রিয় ধারাবাহিক ‘যোধা আকবর’-এর আকবর তিনি। শুধু তা–ই নয়, ‘ধরতি কা বীর যোধা’, ‘পৃথ্বীরাজ চৌহান’, ‘চন্দ্রনন্দিনী’ এবং ‘নাগিন ৩’-এর মতো শো’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। যদিও বর্তমানে বিনোদন জগত থেকে প্রায় হারিয়ে গেছেন। বলছি অভিনেতা রজত টোকাসের কথা।

গেলো মঙ্গলবার (২৩ নভেম্বর) নিজের অবস্থান জানান দিয়েছেন এই অভিনেতা। হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করে লিখেছেন, ‘জীবনে চাপ থাকবেই। কাটিয়ে ওঠার চাবিকাঠিটা জানতে হবে। প্রতিটি পরিস্থিতিতে আপনি কীভাবে সামলাবেন বা আপনার শরীর কী প্রতিক্রিয়া জানাবে, সেটাই বড় কথা। হয়তো আপনার হাতে আরাম-আয়েশ করার সময় নেই। তবু জেনে রাখুন যে এই মুহূর্তে আপনার আরাম করাটা সবচেয়ে বেশি জরুরি। গুরুতর দুর্ঘটনা বা অসুস্থতা কোনো কিছুই দমাতে পারেনি। আশা করি শিগগিরই সুস্থ হয়ে উঠব।’

এই পোস্টেই জানা গেল, বর্তমানে কোন পরিস্থিতির মধ্যে রয়েছেন অভিনেতা। ক্যাপশনে উল্লেখ করেছেন কীভাবে দুশ্চিন্তা এবং কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করছেন তিনি। বোঝাই যাচ্ছে, তার শারীরিক অবস্থা ভালো নয়।

এদিকে এই অভিনেতাকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখে উদ্বেগ প্রকাশ করেছেন তার অনেক অনুরাগী। ইনস্টাগ্রামে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন তারা।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS