• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিগ বসের ঘরে প্রতিযোগীর আত্মহত্যার চেষ্টা! (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ নভেম্বর ২০২১, ১২:৩৮
বিগ বসের ঘরে প্রতিযোগীর আত্মহত্যার চেষ্টা! (ভিডিও)

‘বিগ বস’-এর মতো বর্ণময় এবং জনপ্রিয় টেলিভিশন শো বিনোদন জগতে বিরল। অসংখ্য দর্শক অধীর আগ্রহে এই শো-এর অপেক্ষায় থাকেন। কিন্তু বিগ বস-এর মুগ্ধ ভক্তরাও জানেন না, এই শো ঘিরে লুকিয়ে আছে কত রহস্য। এবার বিগ বসের ঘরে এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। এর জেরে শো থেকে বাদ পড়লেন আফসানা খান নামের এক প্রতিযোগী। ফলে বিগ বস ১৫-র মঞ্চ থেকে একদিনেই দুই প্রতিযোগী বিদায় নিলো।

জানা গেছে, ‘তিতলিয়া’ খ্যাত পাঞ্জাবি গায়িকা আফসানা ছুরি দিয়ে নিজেকে আহত করার চেষ্টা করেন। এ কাণ্ডের জেরেই তাকে শো থেকে বের করে দেওয়া হয়েছে। অন্যদিকে কিডনির সমস্যার জেরে বিগ বসের ঘর থেকে সোজা হাসপাতালে ভর্তি হয়েছেন রাকেশ বাপাট।

এর আগে ভিআইপি জোন টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চার প্রতিযোগীকে বেছে নিতে বলা হয়েছিল, যারা ভিআইপি ব্যান্ডেজ পাবেন। এ ব্যান্ডেজ তাদের প্রতিযোগিতায় পরবর্তী সময়ে সাহায্য করবে। উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পাঞ্জাবি গায়িকা আফসানার। তিনি আশা করেছিলেন, চার হাউজমেটের তালিকায় উমর অবশ্যই তাকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় মারাত্মক ভেঙে পড়েন আফসানা। তাকে ধোঁকা দেওয়া হয়েছে- এমনটা ধরে নেন আফসানা।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, উমর রিয়াজ, করণ কুন্দ্রা, তেজস্বী যাদবের ওপর মারাত্মক চিৎকার করছেন আফসানা। কিচেন এলাকায় বসে সবাইকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন তিনি। প্রত্যেকের জীবন জাহান্নাম বানিয়ে ছাড়বেন বলে হুংকার দিতে থাকেন এই প্রতিযোগী। এরপর ছুরি দিয়ে নিজের হাত কাটার চেষ্টা করেন। কিন্তু জয়সহ অপর বিগ বস প্রতিযোগীরা আফসানাকে আটকে দেয়। ইতোমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এমন কাণ্ডের জেরেই আফসানাকে বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে। এবারই প্রথম নয়, বিগ বসের ঘরে ঢোকার আগেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন আফসানা। এমনকি বিগ বসের ঘরেও বহুবার ঝামেলায় জড়িয়ে নিজেকে আহত করেছেন এ গায়িকা। তাকে মানসিকভাবে শান্ত করার জন্য চিকিৎসকও পাঠানো হয়েছিল, সঞ্চালক সালমান খানও নানাভাবে তাকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু কোনো কিছুই কাজে এলো না। অবশেষে বিগ বসের ঘর ছাড়তে হলো আফসানাকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাবা শরিফে মুসল্লির আত্মহত্যার চেষ্টা
থানায় পুলিশের সামনে ছুরিকাঘাতে যুবকের আত্মহত্যা চেষ্টা
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে লড়বেন যে ১০ প্রতিযোগী
হাসপাতালে গলায় ব্লেড চালিয়ে কৃষকের আত্মহত্যার চেষ্টা 
X
Fresh