• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ওস্তাদ রশিদ খানকে খুনের হুমকি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২১, ১৭:৫৪
ওস্তাদ রশিদ খানকে খুনের হুমকি

ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী ওস্তাদ রশিদ খান। বেশ কিছুদিন ধরেই অস্থিরতার মধ্যে দিন পার করছিলেন তিনি। ৫০ লাখ রুপি চাঁদা দাবি করে তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছিলেন এক ব্যক্তি। এরপর কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি।

ওস্তাদ রশিদ খানের অভিযোগে তদন্তে নামে পুলিশ। তদন্তের ভিত্তিতে ভারতের উত্তরপ্রদেশের লখনউ থেকে গ্রেপ্তার করা হয় শিল্পীর প্রাক্তন গাড়িচালক দীপক আউলাকা ও প্রাক্তন অফিস অ্যাসিস্ট্যান্টকে। মূলত নিজের ফোনে ইন্টারনেটে ভয়েস মাস্কিংয়ের সাহায্য নিয়ে রশিদ খানের বড় মেয়ের ফোনে এই হুমকি দিতেন দীপক।

ওস্তাদ রশিদ খানকে খুনের হুমকি দেওয়ার ঘটনায় তার ড্রাইভার বেগুসরাইয়ের বাসিন্দা অবিনাশ কুমার ভারতীকে প্রথমে সন্দেহ করে পুলিশ। এমনকি তাকে গ্রেপ্তারও করা হয়। কিন্তু মোবাইলের নেটওয়ার্কের সহায়তায় উত্তরপ্রদেশ থেকে দীপক আউলাকাকে গ্রেপ্তার করে কলকাতা গুণ্ডাদমন শাখা। আপাতত পুলিশের হেফাজতে রয়েছেন অভিযুক্ত।

দীপক এই সংগীতশিল্পীর বাড়িতে কয়েকদিন গাড়ি চালিয়েছেন। আর গ্রেপ্তার হওয়া অ্যাসিস্ট্যান্টও মাস কয়েক কাজ করেছিলেন। কোনো কারণবশত দু’জনকেই কাজ থেকে ছাড়িয়ে দেওয়া হয়। সেই আক্রোশের জেরে ফোনে হুমকি দেওয়া হয়েছে বলে আসামিরা জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কয়েকদিন আগে ৫০ লাখ রুপি না দিলে রশিদ খানের প্রাণ যেতে পারে-এমন হুমকি দেওয়া হয়। এই শিল্পীর নাকতলার বাড়ির সামনে স্নাইপার তাক করা রয়েছে এবং তিনি ঘর থেকে বের হলেই গুলি করা হবে বলেও জানানো হয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতাকে মারধর, চাঁদা দাবির অভিযোগে আরেক নেতা আটক
চাঁদা দাবি, বান্দরবান-থানচি সড়কে বাস চলাচল বন্ধ
এসিল্যান্ডের নম্বর ক্লোন করে চাঁদা দাবি
ওস্তাদ রশিদ খান আর নেই
X
Fresh