Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৭:০৪
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৭:৪৭

ভাই গ্রেপ্তারের পর প্রথম পোস্টে যা লিখলেন শাহরুখকন্যা

ভাই গ্রেপ্তারের পর প্রথম পোস্টে যা লিখলেন শাহরুখকন্যা
ছেলে আরিয়ান ও মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ খান

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে জেল হেফাজতে রয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ছেলেকে মুক্ত করতে শাহরুখ-গৌরী চারদিকে ছুটে বেড়াচ্ছেন। এ পরিস্থিতিতে বেশ নিশ্চুপ ছিলেন শাহরুখকন্যা সুহানা খান। ভাই গ্রেপ্তারের পর সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্টও করতে দেখা যায়নি তাকে। আজ শুক্রবার (৮ অক্টোবর) শাহরুখপত্নী গৌরীর জন্মদিন। ভাই পাশে না থাকলেও মায়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি সুহানা।

ইনস্টাগ্রামে শাহরুখ ও গৌরীর একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রীকে জড়িয়ে ধরে রয়েছেন শাহরুখ খান। ক্যামেরার লেন্সের দিকে তাদের দৃষ্টি নেই। দুইজনের মুখেই মৃদু হাসি।

আদরের সন্তান আরিয়ান খান জেল হেফাজতে। এখনও তিনি জামিন পাননি। ছেলের শোকে পাগল প্রায় গৌরী খান। এ পরিস্থিতির মধ্যে নিজের জন্মদিনের কথা ভুলে ছেলের জামিনের জন্য ছুটছেন তিনি। ব্যবসায়িক কাজে বিদেশ সফরও বাতিল করেছেন।

এদিকে ছেলে ঘরে না ফেরা পর্যন্ত সিনেমার কাজ স্থগিত রেখেছেন শাহরুখ খান। ‘পাঠান’ ছবির গানের দৃশ্যে শুটিংয়ের জন্য ১০ অক্টোবর শাহরুখ-দীপিকার স্পেনে যাওয়ার কথা থাকলেও তিন সপ্তাহের সেই সফর অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রেখেছেন বলিউড বাদশা। আরিয়ানের জামিন-সংক্রান্ত শুনানিতে কী হয়, তা দেখে কাজে ফেরার পরবর্তী সিদ্ধান্ত নেবেন এই অভিনেতা।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তাদের দীর্ঘ ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS