Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৫:৫৪
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৫:৫৮

আরিয়ান গ্রেপ্তারে বেরিয়ে এলো নতুন তথ্য

শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করার পর থেকেই একের পর অজানা তথ্য সামনে নিয়ে আসছে গণমাধ্যমে। শাহরুখ ভক্তদের মাঝে কিংবা বলিউডের তারকাদের কাছে কেবলই প্রশ্ন জাগছে মনে। কেন ওই (২ অক্টোবর) রাতে মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে আরিয়ান খানকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। সেই পার্টিতে তো আরও অনেকই ছিলেন। তাদের রেখে শাহরুখপুত্রকে কেন গ্রেপ্তার করা হয়েছে?

শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেপ্তারের পর বারবারই একটি নাম গণমাধ্যমে উঠে এসেছিল। তিনি হচ্ছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসার সমীর ওয়াংখেড়ে। আপাতত, বলিউড তারকাদের মাঝে আতঙ্কের নাম এটাই। তিনি শাহরুখপুত্রকে গ্রেপ্তার করার জন্য যাত্রী ছদ্মবেশে সেই জাহাজে উঠেই নাকি হাতে নাতে ধরে ফেলেন আরিয়ানসহ বাকি অভিযুক্তদের।

তবে নতুন এক তথ্য উঠে এসেছে আবার। এই এনসিবি অফিসারের আবার সরাসরি বলিউডে যোগযোগা রয়েছে। তার স্ত্রী একজন মডেল ও অভিনেত্রী। বলিউডের চলচ্চিত্রে অভিনয়ও করেছেন তিনি।

অফিসার সমীর বিয়ে করেছেন অজয় দেবগন অভিনীত ‘গঙ্গাজল’ সিনেমার অভিনয়শিল্পী ক্রান্তি রেডকরকে। ক্রান্তি মারাঠি চলচ্চিত্র জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১৭ সালে বিয়ে হয় তাদের। মুম্বাইয়ে বসবাস করেন তারা দুজন। একাধিক মারাঠি চলচ্চিত্রে অভিনয় করেছেন ক্রান্তি। পাশাপাশি টিভি ধারাবাহিক ও থিয়েটারেও কাজ করছেন।

ক্রান্তি বড় হয়েছেন মুম্বাইয়ে। প্রথমে কার্ডিনাল গ্রেসিয়াস হাইস্কুল থেকে পড়াশোনা তার পর রামনায়ারণ রুইয়া কলেজ থেকে স্নাতক করেন তিনি। ছোট থেকেই লক্ষ্য স্থির করে ফেলেছিলেন তিনি। তাই কলেজ পাস করার পরই উচ্চশিক্ষার পেছনে না ছুটে অভিনয়ে অডিশন দিতে শুরু করেন। ২০০০ সালে অঙ্কুশ চৌধুরীর বিপরীতে একটি মরাঠি ছবিতে সুযোগ পান তিনি।

প্রথম ছবি থেকে দর্শকরা তাকে পছন্দ করতে শুরু করেছিলেন। খুব কম সময়ের মধ্যেই অজয় দেবগনের বলিউড ছবি ‘গঙ্গাজল’-এ সুযোগ পেয়ে যান। ২০১৫ সালে ‘কাকন’ নামে একটি সিনেমাও পরিচালনা করেন তিনি। পরিচালকের ভূমিকায়ও দর্শকদের মন জিতে নিয়েছিলেন।

কেইউ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS