• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চলছে আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড ২০২০ (সরাসরি)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২১, ১৮:০১

জমকালো আয়োজনের মাধ্যমে রাজধানীর হোটেল সোনারগাঁও-এর বলরুমে শুরু হয়েছে ‘আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’ এর অনুষ্ঠান। ব্যান্ড দলের জমকালো পরিবেশনায় অনুষ্ঠানের যাত্রা শুরু হয়। বিকেল ৫টায় হোটেল সোনারগাঁও-এর বলরুম থেকে আরটিভি চ্যানেল ও আরটিভি ফেসবুক পেজ এবং আরটিভি ইউটিউবে সরাসরি সম্প্রচার করা হয়। ইতোমধ্যেই জমে উঠেছে আয়োজিত এই গানের অনুষ্ঠান। আমন্ত্রিত সবাই এরই মধ্যে অনুষ্ঠানে এসে উপস্থিত হয়েছেন। উপভোগ করছেন সবাই যেন গানের ছন্দে ছন্দে।

মোট ১০টি ক্যাটাগরিতে দেয়া হবে শ্রেষ্ঠ পুরস্কার। আরটিভির বিভিন্ন সংগীতানুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে বিচারকদের রায়ে শ্রেষ্ঠ পুরস্কার তুলে দেয়া হবে নির্বাচিতদের হাতে।

ক্যাটাগরিগুলো যথাক্রমে- শ্রেষ্ঠ সংগীতশিল্পী (পুরুষ), শ্রেষ্ঠ সংগীতশিল্পী (নারী), শ্রেষ্ঠ লোকসংগীতশিল্পী (পুরুষ), শ্রেষ্ঠ লোকসংগীতশিল্পী (নারী), শ্রেষ্ঠ ব্যান্ড, শ্রেষ্ঠ সংগীত পরিচালক, শ্রেষ্ঠ গীতিকার, শ্রেষ্ঠ প্রমিজিং সিঙ্গার, শ্রেষ্ঠ মিউজিশিয়ান, শ্রেষ্ঠ আরটিভি মিউজিক ভিডিও ইউটিউব ভিউস এবং বাংলা সংগীতে স্মরণীয় অবদান রাখার জন্য গাজী মাজহারুল আনোয়ারকে দেয়া হবে আজীবন সম্মাননা।

এ প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘সংগীত মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। কণ্ঠ যেমনই হোক, অবসরে কিংবা মনের আনন্দে মানুষ গুণগুণ করেন না এমন মানুষ নেই। আরটিভি সবসময় ভালো কাজে উৎসাহ প্রদান করতে অগ্রগামী। একাধিক জনপ্রিয় গানের অনুষ্ঠান আমরা নিয়মিতভাবে করে আসছি। তাদের মধ্য থেকে সম্মানিত বিচারকগণের রায়ে শ্রেষ্ঠদের হাতে পুরস্কার তুলে দেয়াই আমাদের ‘আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড’ এর মূল উদ্দেশ্য। এতে করে তারা উৎসাহিত হবেন এবং বাংলা গানের ভাণ্ডার আরো সমৃদ্ধ করবেন বলে আমরা বিশ্বাস করি।’

এনএস/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিরল পূর্ণগ্রাস সূর্যগ্রহণ চলছে, দেখুন সরাসরি
ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
চীনের সঙ্গে সরাসরি লেনদেনে যাচ্ছে বাংলাদেশ
টেলিভিশনে সরাসরি দেখাবে না বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ
X
Fresh