Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৩
আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৩

‘যারা আমাকে নিয়ে খেলতে চাও, ওয়েলকাম’

‘যারা আমাকে নিয়ে খেলতে চাও, ওয়েলকাম’
ছবি: সংগৃহীত

আদালতে হাজিরা দিতে গিয়ে আবারও চর্চার কেন্দ্রে চলে আসলেন চিত্রনায়িকা পরীমণি। বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির হন তিনি। এ সময় গাড়িতে থেকেই তিনি হাত উঁচিয়ে ভক্তদের অভিবাদন জানান। তখনই তার হাতের তালুতে লেখা একটি বার্তা নজরে আসে সবার। পরীমণির এমন 'রহস্যময়' বার্তা' এখন টক অব দ্য কান্ট্রি। নেটিজেনরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি নিয়ে মেতেছেন নানা আলোচনা সমালোচনায়। যেখানে তিনি লিখেছেন ‘...ক মি মোর’।

এবারের বার্তাটি নিয়ে পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘...ক (গালি) মি মোর’।'

কিন্তু কেন এই বার্তা? এখন তো সবই আপনার অনুকূলে। কার উদ্দেশে এটি বলেছেন? জবাবে পরীমণি বলেন, যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি প্রস্তুত তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।

এর আগে গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন পরীমণি। তখনও তিনি হাতের তালুতে মেহেদী দিয়ে একটি বার্তা লিখেছিলেন। সেটা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। ওই বার্তা নিয়েও ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিল।

পরী জানান, যারা তার সামনে একরকম, কিন্তু পেছনে আরেকরকম; তাদের জন্যই কথাটি লিখেছিলেন তিনি।

উল্লেখ্য, গেল ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। সেই মামলায় তিনি থানা ও কারাগার মিলিয়ে প্রায় এক মাস বন্দী থেকেছেন।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS