Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৩:২৫
আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৩

মারাত্মক সড়ক দুর্ঘটনায় আইসিইউতে জনপ্রিয় অভিনেতা

মারাত্মক সড়ক দুর্ঘটনায় আইসিইউতে জনপ্রিয় অভিনেতা
সাই ধরম তেজ

মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা সাই ধরম তেজ। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। বর্তমানে হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এই দক্ষিণী তারকাকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা। দুর্ঘটনার জন্য অনেকাংশে দায়ী এই অভিনেতাই। নিজের স্পোর্টস বাইক চালাচ্ছিলেন তিনি। এরপর রাস্তার পিচে তার মোটরসাইকেলের চাকা স্কিড করে। গতি বেশি থাকায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এতে মাথা ও বুকে আঘাত পান। পরবর্তী সময়ে তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সাই ধরম তেজের অবস্থা স্থিতিশীল।

এদিকে সাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে ইতিমধ্যেই তাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণ- এর মতো দক্ষিণের নামি তারকারা।

হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সড়ক দুর্ঘটনার পর জনাব সাই ধরম তেজকে জুবিলি হিলের অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনার পর তাকে কৃত্রিম শ্বাস প্রশ্বাসের ব্যবস্থা করা হয় এবং পার্শ্ববর্তী হাসপাতাল থেকে এখানে স্থানান্তরিত করা হয়েছে। এখন পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল। প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে তার মস্তিষ্ক, মেরুদণ্ড এবং গুরুত্বপূর্ণ অঙ্গে কোনো গুরুতর আঘাত লাগেনি।’

যদিও পরবর্তী সময়ে অপর এক বিবৃতিতে জানানো হয়, ধরম তেজের কলার বোন ফ্যাকচার হয়েছে। আগামী ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS