Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

'অভিমানী' স্বামীকে নিয়ে যা বললেন শাহনাজ খুশি

'অভিমানী' স্বামীকে নিয়ে যা বললেন শাহনাজ খুশি
স্বামী বৃন্দাবন দাসের সঙ্গে শাহনাজ খুশি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি। নাট্যকার বৃন্দাবন দাসের সঙ্গে তার ছিমছাম সংসার। একসঙ্গে তারা কাটিয়ে দিয়েছেন ২৬ বছর। দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি, দুই ছেলেকে নিয়ে তাদের সংসারে সুখের কমতি নেই। এই ভালোবাসার পথ যেন আজীবন একই ছন্দে চলে, এমনই প্রত্যাশা তাদের।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে স্বামী বৃন্দাবন দাসকে নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী শাহনাজ খুশি।

তিনি জানান, তার স্বামী (বৃন্দাবন দাস) পত্রিকা, টেলিভিশন সাক্ষাৎকার থেকে অনেক দূরে থাকে। নিজের ভেতরে আবাস গড়ে বসবাস করা সেই মানুষের আজ অনেক নিউজ প্রকাশ হয়েছে।

খুশি আরও লিখেছেন- কিছু মানুষ জন্মায়, শুধু দেওয়ার জন্য। প্রচার মিডিয়ার প্রতি তার এ আত্মঅভিমান, সুতীক্ষ্ণ অভিযোগ কেবল আমি জানি।

আজ থেকে ২৬ বছর আগে ১৯ জানুয়ারি বিয়ে করেছিলেন অভিনেত্রী শাহনাজ খুশি ও নাট্যকার বৃন্দাবন দাস। সেদিন না হয়েছিল গায়েহলুদ, না বেজেছিল সানাই। কনের গায়ে ছিল না বিয়ের গয়না বা নতুন শাড়ি। তবে দুজনেরই ছিল বুকভরা ভালোবাসা আর আশা। সেই আশা ও ভালোবাসায় ভর করে অনিশ্চিতের পথে পা বাড়িয়েছিলেন দুজন।

বিয়ের পর স্বজনদের তিরস্কার, অভিযোগ, আক্রোশে থমকে গিয়েছিল নবদম্পতি। বিয়ের পর তারা ভালোবাসতে ভুলে গিয়েছিলো। আড্ডাপ্রিয় দুজন মানুষ তখন কেবল বেঁচে থাকার চেষ্টা করতেন। বন্ধুর সেই পথ পাড়ি দেওয়ার সময় মতের অমিল হতো দুজনের, কিন্তু কখনোই বিরোধ হয়নি। সিদ্ধান্ত গ্রহণে অনেকবার সংশয়ে পড়েছেন তারা, কিন্তু কখনো সংঘাত হয়নি। একসঙ্গে মাটি আঁকড়ে বেঁচে থাকার স্বপ্ন দেখে গেছেন। প্রতিদিন নতুন করে বেঁচে থাকার সংগ্রাম করতে করতে সাফল্য আজ তাদের নিত্যসঙ্গী।

বৃন্দাবন দাস এখন ব্যস্ততম নাট্যকার, শাহনাজ খুশিও ব্যস্ত অভিনেত্রী। দুজনই কর্মব্যস্ত জীবন কাটাচ্ছেন। তাদের সংগ্রামের দিন ফুরিয়েছে। ফিরেছে ভালোবাসা দিন। এখন প্রতিদিন ভোরে হাত ধরে হাঁটতে যান তারা। রং মিলিয়ে পোশাক পরেন। এভাবেই সারাটি জীবন কাটিয়ে দিতে চান তারা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS