• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শাকিবের সঙ্গে বিয়ে ও সংসার নিয়ে বুবলীর বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ এপ্রিল ২০২৪, ১৮:২৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

শাকিব খান ও বুবলীকে নিয়ে আলোচনা যেন থামছেই না। কিছুদিন পর পর নতুন নতুন ইস্যুতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তারা। প্রেম বিয়ে সন্তান, এরপর বিচ্ছেদ শাকিব-বুবলী ভক্তদের এ খবর অজানা নয়। দীর্ঘ সময় ধরেই এক ছাদের নিচে থাকছেন না দুজন। এমনকি শাকিব বুবলী সম্পর্কে যেখানে গণমাধ্যমে কথা বলতেই নারাজ, সেখানে বুবলী এ প্রসঙ্গে সরবই বলা চলে। এ কথার প্রমাণ আবারও পাওয়া গেল বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত ‘বলা না-বলা’ অনুষ্ঠানে।

অনুষ্ঠানটিতে বুবলী জানান, তাদের বিয়ের বয়স ছয়-সাত বছর। পূবাইলে দুজনের সংসার ছিল, যা অনেকেই জানতেন।

বিয়ে প্রসঙ্গে বুবলী বলেন, আমাদের বিয়ে পূবাইলে শাকিব খানের বাড়িতেই হয়েছে। কাজি ছিলেন। আমাদের বিয়ের বয়স ছয়-সাত বছর। পূবাইলে আমাদের সংসার ছিল। ওখানকার সবাই জানেন। কাছের ডিরেক্টর-প্রোডিউসার সবাই জানেন। আর যা ছড়ানো হচ্ছে, তার আসলে কোনো ভিত্তি নেই। সবটাই গুজব।

মোহরানার প্রসঙ্গে বুবলী বলেন, বিয়ের কিছুদিন পরই মোহরানা শোধ করে দিয়েছেন শাকিব। বিয়ের পর তাজমহল-আজমির শরিফ যাওয়া হয়েছে। আমরা যেহেতু ব্যস্ত থাকি, সেহেতু যখন একসঙ্গে বসে খাবার খেতাম, সেই ক্ষণটিও আমাদের জন্য অনেক সুন্দর সময় হয়ে যেত।

বুবলীর ভাষ্য, আমরা টাইম নিচ্ছি। আমাদের ডিভোর্স হয়নি। একটি দাম্পত্য সম্পর্কে অনেক ভুল বোঝাবুঝি হয়। শেহজাদকে নিয়ে একা সংগ্রাম করছি। সেখান থেকে সন্তানের বাবা হিসেবে তাকে কখনো অসম্মান করিনি। আমি কখনোই আক্রমণ করিনি, বরং সব সময় কিছু হলে তার জবাব দিয়েছি। আমি চাই বীর সুস্থ পরিবেশে বেড়ে উঠুক। গণমাধ্যমে একটি খবর এসেছিল, শাকিবের বাসা থেকে আমাকে বের করা হয়েছিল। কিন্তু এটা কখনোই ঘটেনি। শাকিবের বাসার সবাই আমাকে সম্মান করে।

প্রসঙ্গত,শবনব বুবলীকে সবার অগোচরে বিয়ে করেন শাকিব খান ২০১৮ সালে। তাদের সংসার আলো করে আসে পুত্রসন্তান শেহজাদ খান বীর।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোপনে দ্বিতীয় বিয়ে করলেন ‘বিগ বস’ এর সেই প্রতিযোগী
টিজারের পর এবার শাকিবের ‘তুফান’ এর গান নিয়ে নকলের অভিযোগ
নিষিদ্ধ কর্মকাণ্ডে জড়ালেন মাহিয়া মাহি
আমি সিঙ্গেল লাইফেই শান্তিতে আছি: জয়া আহসান
X
Fresh