Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

যে কারণে নির্বাচন করবেন না ডিপজল

যে কারণে নির্বাচন করবেন না ডিপজল
মনোয়ার হোসেন ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের পথে। এরই মধ্যে নতুন করে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। শোনা যাচ্ছে, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে এবার জায়েদ খানের সঙ্গে সভাপতি হিসেবে প্যানেলে যোগ দেবেন ঢালিউডের শক্তিমান অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এ বিষয়ে জানতে ডিপজলকে ফোন করা হলে তিনি আরটিভি নিউজকে জানান, 'আমি নির্বাচন করবো সেটা তো আমিই জানিনা। এ ধরণের কোনো পরিকল্পনাও নেই। সংসদ নির্বাচন করার কথা ভেবেছিলাম, সেটাও এখন আর ভাবছি না। মোট কথা, আমি কোনো নির্বাচনেই যাবো না।'

নির্বাচনে না যাওয়ার কারণ হিসেবে ডিপজল আরটিভি নিউজকে জানান, 'আমার শরীর ভালো নেই। ওপেন হার্ট সার্জারি করেছি, গতমাসে চোখের অপারেশন করেছি। শরীর ভালো থাকলেও নির্বাচন করতাম না।'

দ্বিতীয়বারের মতো চোখের সমস্যায় ভুগছিলেন ডিপজল। এ জন্য তাকে চিকিৎসকের শরণাপন্ন হতে হয়েছিলো। গেলো ০৯ আগস্ট সকালে রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ‘বাংলাদেশ আই কেয়ার হসপিটাল’-এ ডিপজলের ডান চোখে অস্ত্রোপচার হয়েছে। এর আগে তার বাম চোখেও লেন্স পরানো হয়েছিল।

এদিকে বেশকিছু সূত্রে জানা গেছে, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হচ্ছেন শাকিব খান। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে থাকবেন অভিনেত্রী নিপুণ। এ বিষয়ে জানতে শাকিব খানকে ফোন দেয়া হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তিনি এর আগে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার শিল্পী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শাকিব-নিপুণের প্যানেল থেকে দেখা মিলতে পারে ফেরদৌস, মৌসুমী, পূর্ণিমাসহ নানা প্রজন্মের আরও কয়েকজন তারকার। শোনা যাচ্ছে, সিনেমার অভিজ্ঞ ও নামি দামি শিল্পীদের নিয়ে একটি চমক জাগানিয়া তারকাবহুল প্যানেলের দিকে মন দিচ্ছেন শাকিব-নিপুণ।

এদিকে জায়েদ খানের সঙ্গে টানা দুই মেয়াদে শিল্পী সমিতির সভাপতি পদে দায়িত্ব পালন করছেন মিশা সওদাগর। এবার তিনি সভাপতি পদে প্রার্থী হচ্ছেন না। শাকিব-নিপুণ প্যানেলের কার্যনির্বাহী সদস্য পদে তার দেখা মিলতে পারে, এমন গুজনই ভেসে বেড়াচ্ছে। তবে তাকে এবার জায়েদ প্যানেলের বাইরে দেখতে পাওয়াটা চলচ্চিত্র শিল্পীদের জন্য চমক হবে বলেই মনে করছেন অনেকে। যদিও এ বিষয়ে মিশা সওদাগরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। আর তাই বিষয়টি গুঞ্জন হিসেবেই মনে করা হচ্ছে।

উল্লেখ্য, অভিনয়ের বাইরে প্রযোজক হিসেবেও বেশ পরিচিত ডিপজল। চলতি বছরের শুরুর দিকে এই অভিনেতা ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। ঘোষণার পর ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’র কাজ শেষ হয়েছে। শিগগিরই অন্যান্য সিনেমার কাজ শেষ করবেন এই অভিনেতা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS