Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

সুশান্ত আর আমি একসঙ্গে নে'শা করতাম: রিয়া

সুশান্ত আর আমি একসঙ্গে নেশা করতাম: রিয়া
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

দক্ষিণ ভারতের আলোচিত অভিনেতা অকালপ্রয়াত সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুবার্ষিকী আগামী ১৪ জুন। দিনটি যত এগিয়ে আসছে, ততই আবার আলোচনায় আসছে প্রয়াত অভিনেতার প্রসঙ্গ। সম্প্রতি বলিউড সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এক চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন...নুসরাত অন্যের সঙ্গে থাকতে চায় জেনেই মামলা করি: নিখিল

সংবাদমাধ্যমের দাবি, সুশান্ত মাদক মামলায় বয়ান লেখানোর সময় নাকি সারা আলি খানের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার সাবেক প্রেমিকার দাবি, সারা নাকি তাকে গাঁজা ও মদপান করার কথা বলেছিলেন।

রিয়া আরও বলেন, মাদক মামলায় বয়ান লেখানোর সময় তিনি সারার সঙ্গে তার ২০১৭-এর ৪-৬ জুনের কথোপকথন তুলে ধরেন। ওই সময় সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে শুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে সারা নাকি রিয়াকে টোটকা দিয়েছিলেন, আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। অতিরিক্ত পরিশ্রমের ফলে তার গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন।

আরও পড়ুন...নুসরাত অন্যের সঙ্গে থাকতে চায় জেনেই মামলা করি: নিখিল

শুধু তাই-ই নয়, একটা সময় নাকি সারা-রিয়া এক সঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। মদপানও করতেন একত্রে। সে কথারও উল্লেখ আছে রিয়ার রেকর্ড করা বয়ানে। ঘটনাগুলো আদৌ কী সত্যি? রিয়া এই ধরনের কোনও বয়ান কী আদৌ রেকর্ড করেছেন? নাকি সমস্তটাই অভিনেতার মৃত্যুবার্ষিকীকে ঘিরে নতুন করে জন্ম নেওয়া জল্পনা? এসব প্রশ্নের এখনও উত্তর মেলেনি। সূত্র : আনন্দবাজার পত্রিকা

পি

RTV Drama
RTVPLUS