• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

১৯ বছর পর সম্মতি দিলেন মাধুরী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মে ২০২১, ০৯:৫৩
১৯ বছর পর সম্মতি দিলেন মাধুরী

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন মাধুরী দীক্ষিত। তার রূপ এবং মিষ্টি হাসি বর্তমান সময়ের অনেক নায়িকাকেই পেছনে ফেলে দেয়। বলিউডের ইতিহাসে রেখার পর যদি কেউ মুজরা নৃত্যশৈলীকে দারুণভাবে পর্দায় ফুটিয়ে তুলতে সক্ষম হয়ে থাকেন তবে তার নাম মাধুরী দীক্ষিত।

আরও পড়ুন...কণ্ঠ থেমে গেছে, স্ট্রোক করে শরীরও অকেজো!

২০০২ সালে মুক্তি পাওয়া সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘দেবদাস’ ছবিতে ‘চন্দ্রমুখী’র চরিত্রে মাধুরীর অভিনয় এখনও পর্যন্ত তার ফিল্মি কেরিয়ারে অন্যতম সেরা অভিনয়। এতে মাধুরীর মোহময়ী রূপ, দক্ষ অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত নাচে মুগ্ধ হননি এমন দর্শক নেই বললেই চলে। দুঃখের বিষয়, ১৯ বছর কেটে গেলেও এই দুই তারকাকে একসঙ্গে আর কোন কাজ করতে দেখা যায়নি।

জানা যায়, আরও একবার বানশালির নির্দেশনায় অভিনয় করবেন মাধুরী। নেটফ্লিক্সের জন্য তৈরি করতে চলা তার ম্যাগনাম ওপাস ‘হীরা মান্ডি’তে মাধুরীকে প্রায় পাকা করে ফেলেছেন এই বিখ্যাত বলি-পরিচালক। ছবিতে একটি মুজরা নাচের সিকোয়েন্সের জন্য মাধুরীকে ভীষণভাবে চাইছেন বানশালি। সেই অনুযায়ী নায়িকাকে প্রস্তাব দেয়া হলে তিনিও সম্মতি দিয়েছেন। পরিচালকের দৃঢ় বিশ্বাস তিনি ছবিতে এই সিকোয়েন্সকে কেন্দ্র করে যেমন ধরনের ভাবনা ভেবে রেখেছে, একমাত্র মাধুরীই তা পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন। অবশ্য এতে অভিনয়ের জন্য বিরাট অঙ্কের টাকার পারিশ্রমিকও পেতে চলেছেন মাধুরী।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাম মন্দিরের উদ্বোধন, ১০০ সিনেমার শুটিং বাতিল
X
Fresh