Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৩ মে ২০২১, ১০:৫১
আপডেট : ১৩ মে ২০২১, ১১:১১

ফর্সা হতে তরমুজ খাওয়া শুরু করেছেন জাহিদ হাসান

ফর্সা হতে তরমুজ খাওয়া শুরু করেছেন জাহিদ হাসান

গফুরের গায়ের রং বুড়িগঙ্গার পানির মতো। জুলির ফর্সা। বুধবার বিকালে নারিন্দা লেন ধরে জুলি আসে। কালো ছেলে গফুরের মনের মধ্যে তখন ১০০ টা গিরিবাজ পল্টি খায়। জুলি খায় তরমুজ।

গফুর জানতে চায় জুলি এতো তরমুজ খায় ক্যান? জুলি বলে, তরমুজ খেলে গায়ের রং সাদা হয়। কালো ছেলে গফুর এবার তরমুজ খাওয়া শুরু করে। সিদ্ধান্ত নেয় তরমুজ খেয়ে খেয়ে গায়ের রং সাদা বানাবে। তারপর জুলির মায়ের কাছে বিয়ের প্রস্তাব দিবে!

তরমুজ কিনতে কিনতে শেষ পর্যন্ত কালো ছেলে গফুর তরমুজের দোকানই দিয়ে বসে। প্রেমিকা জুলিকে খুশি করার জন্য এমনটা করলেও চতুর প্রেমিকা জুলি তবুও খুশি হয় না। তাইতো হঠাৎ নিজের মায়ের পছন্দ করা পাত্রকে বিয়ে করে বসে। তারপর জামাইকে নিয়ে গফুরের দোকান থেকে তরমুজ কিনতে যায়। কালো প্রেমিক গফুর অবাক চোখে প্রেমিকা জুলির চলে যাওয়া দেখে। আর দেখে দোকানে ঝুলে থাকা বড়সড় তরমুজ!

হিমু আকরামের রচনা ও পরিচালনায় এমনই গল্পে নির্মিত হয়েছে ঈদের একক নাটক 'গফুর কাকার তরমুজ'। এতে গফুর চরিত্রে পর্দায় হাজির হবে দর্শকপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তার সঙ্গে জুটি বেঁধেছেন সানজিদা প্রীতি। আরও অভিনয় করেছেন ড. এজাজ, শামীমা নাজনীন প্রমুখ। ঈদের ৬ষ্ঠ দিন রাত ৮টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচার হবে 'গফুর কাকার তরমুজ'।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS