• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিনেমা হলে দেয়া হবে করোনা ভ্যাকসিন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ১৩:১৫
সিনেমা হলে দেয়া হবে করোনা ভ্যাকসিন

ভারতে করোনার প্রকোপ ভয়াবহ রূপ ধারণ করেছে। করোনা সংক্রমণের হার ও মৃত্যু বেড়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। দেশটিতে চলমান করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়েছেন একাধিক তারকা ও প্রতিষ্ঠান। সরকারের সাহায্য ছাড়াই নিজেদের মতো যে যা পারছেন করছেন। এমন পরিস্থিতিতে অভিনব উদ্যোগ নিয়েছে দেশটির একটি সিনেমা হল।

জানা গেছে, কোভিড টিকাকরণ কেন্দ্রে পরিণত হয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত সিনেমা হল প্রিয়া। প্রেক্ষাগৃহের কর্ণধার টালিউড অভিনেতা অরিজিৎ দত্তের এমন উদ্যোগ বেশ প্রশংসিত হয়েছে।

অরিজিৎ নিজে ভ্যাকসিন নিতে গিয়ে দেখেছেন, এই প্রচণ্ড গরমে কতটা কষ্ট করে লাইন দিতে হচ্ছে সাধারণ মানুষকে। বিশেষ করে প্রবীণ নাগরিকদের কষ্টের মাত্রাটা খুবই বেশি। আর তাই নিজের সিনেমা হলকে পুরোপুরি টিকাকরণ কেন্দ্র হিসেবে ব্যবহার করার প্রস্তাব রেখেছেন কর্ণধার অরিজিৎ।

ইতিমধ্যেই একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে কথা বলেছেন তিনি। তারাও ইতিমধ্যে সবুজ সংকেত দিয়েছেন। তবে আপাতত সংশ্লিষ্ট হাসপাতালে যথেষ্ট সংখ্যক ভ্যাকসিন নেই। আর তাই যথেষ্ট পরিমাণ ভ্যাকসিনের আয়োজন হলেই সম্ভবত চলতি মাস থেকে প্রিয়া সিনেমা হলে একই মূল্যে দেওয়া হবে কোভিড টিকা।

এ প্রসঙ্গে অরিজিৎ জানান, দর্শকদের থেকে অর্থ নেওয়া হবে। তবে সেটা নামমাত্র। সামান্য টাকার বিনিময়ে ভ্যাকসিন নেওয়া ও সিনেমা দেখা- দুটোরই সুযোগ রয়েছে।

সূত্র: এশিয়া নেট নিউজ

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh