• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঈদের দ্বিতীয় দিন যা থাকছে আরটিভিতে

বিনোদন ডেস্ক

  ০৭ মে ২০২১, ১৬:০১
ঈদের দ্বিতীয় দিন যা থাকছে আরটিভিতে
ঈদের দ্বিতীয় দিন যা থাকছে আরটিভিতে

ঈদ উল ফিতরে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি বর্ণাঢ্য আয়োজন করেছে। এই ঈদেও দর্শকরা নাটক, সিনেমাসহ নানা রকম অনুষ্ঠান উপভোগ করতে পারবেন চ্যানেলটিতে। চলুন পাঠক এক নজরে দেখে নেয়া যাক ঈদের দ্বিতীয় দিন কী আয়োজন থাকছে আরটিভিতে।

সকাল ১০টা ১০মি. : বাংলা ছায়াছবি ‘ভালোবাসার দুশমন’। অভিনয়ে মান্না, শাকিব খান, শাবনূর প্রমুখ।

দুপুর ২টা ১০মি. : বাংলা ছায়াছবি ‘স্বামীর সংসার’। অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস প্রমুখ।

বিকেল ৫টা ৩০ মি. : বিশেষ নৃত্যানুষ্ঠান ‘মন আমার প্রজাপতি’। অংশগ্রহণে শিরিন আক্তার শিলা ও আজাদ, আখি আফরোজ, বিন্দু কণা ও ইমরান খান, দোলা, ইলমা বখতিয়া, তৃণ ও শুভ। প্রযোজক উজ্জল রহমান।

সন্ধ্যা ৬টা : গেম শো- দি বক্স

৭টা ৩০মি. : একক নাটক ‘রাত গভীর হয়’। রচনা সাজিন আহমেদ বাবু, পরিচালনা সকাল আহমেদ। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আলিফ, আব্দুল্লাহ রানা, শিল্পী সরকার অপু প্রমুখ।

রাত ৮টা ৩০মি. : একক নাটক ‘ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথ’। রচনা আফরিন জামান লিনা ও পরিচালনা রাকেশ বসু। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব, সাবিল নূর, ঋষি কৌশিক প্রমুখ।

রাত ৯টা ৩০মি. : ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘তালমিছরি না হাওয়াই মিঠাই-২। পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, সারিকা সাবরিন, আরফান আহমেদ, প্রাণ রায়, মুকিত জাকারিয়া, রিমু রোজা খন্দকার প্রমুখ।

রাত ১০টা : একক নাটক ‘তেরেকেটে সারেগামা’। রচনা জুয়েল এলিন ও পরিচালনা রতন হাসান। অভিনয়ে তৌসিফ মাহবুব, সাফা কবির, মুকিত জাকারিয়া প্রমুখ।

রাত ১১টা ৫ মি. : একক নাটক ‘এন্টি হিরো’। রচনা নাজিম উদ দৌলা ও পরিচালনা সঞ্জয় সমদ্দার। অভিনয়ে তাহসান খান, তানজিন তিশা প্রমুখ।


এসআর/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট
X
Fresh