Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

শ্রমিকরাই আমাদের সত্যিকারের নায়ক: শাকিব খান

শ্রমিকরাই আমাদের সত্যিকারের নায়ক: শাকিব খান
শাকিব খান

আজ ১লা মে (শনিবার), বিশ্ব শ্রমিক দিবস। পৃথিবীর বিভিন্ন দেশে শ্রমজীবী মানুষ দিবসটি পালন করে থাকে। ‘জয় হোক মেহনতি মানুষের’ এমন স্লোগানে বিশ্বের শ্রমজীবী মানুষের কথা বললেন দেশের জনপ্রিয় নায়ক শাকিব খান।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে শ্রমজীবি মানুষের প্রতি নিজের দৃষ্টিকোণ উপস্থাপন করেছেন শীর্ষ এই নায়ক।

শাকিব লিখেছেন, শ্রমিক শ্রেণিকে মর্যাদা আর সম্মানের দৃষ্টিকোণ থেকে দেখতে হবে আমাদের। কারণ তাদের অক্লান্ত পরিশ্রমেই ভালো থাকি আমরা; ভালো থাকে দেশ। তারাই আমাদের সত্যিকারের নায়ক।

তিনি আরও লিখেছেন, শ্রমিকদের ভালো রাখতে, তাদের ন্যায্য শ্রম অধিকার যথাযথভাবে বাস্তবায়ন হওয়া প্রয়োজন। নিশ্চিত হোক শ্রমিকের নিরাপদ কর্মপরিবেশ। সুস্থ থাকুক সকল শ্রমজীবী মানুষ, উন্নত হোক দেশ। জয় হোক মানবতার, জয় হোক মেহনতি মানুষের। মহান মে দিবসে দেশ ও প্রবাসের সব শ্রমজীবী মানুষদের জানাই শুভেচ্ছা।

এদিকে করোনা ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দিতে বিশেষ প্রচারণায় নেমেছে জাতিসংঘের শিশু উন্নয়ন ও নিরাপত্তাবিষয়ক সংস্থা ইউনিসেফ বাংলাদেশ। শুক্রবার তারা ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ হিসেবে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নাম ঘোষণা করেছে।

এনএস

RTV Drama
RTVPLUS