Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ২৬ এপ্রিল ২০২১, ১০:৩৪
আপডেট : ২৬ এপ্রিল ২০২১, ১০:৪৫

আর কোনো পথ নেই: তিশা

তাসনুভা তিশা।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অনেক শিল্পী শুটিং থেকে নিজেদের দূরে রেখেছেন। আবার শুটিং না করলেও ইউনিট ফেঁসে যাবে এই কারণে কেউ কেউ ঝুঁকি নিয়েই শুটিং করছেন। স্বাস্থ্যবিধি মেনে যারা শুটিং করছেন তাদের মধ্যে অন্যতম মডেল-অভিনেত্রী তাসনুভা তিশা।

সম্প্রতি তিনি অংশ নিয়েছেন ‘মনে মনে’ শিরোনামের একটি নাটকের শুটিংয়ে। এছাড়া ‘নেটওয়ার্কের বাইরে’ নামের একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন।

করোনাকালে শুটিং প্রসঙ্গে তাসনুভা তিশা বলেন, অভিনয় ছাড়া কিন্তু আয়ের কোনো পথ নেই। শুধু আমি না, আমার সঙ্গে সংশ্লিষ্ট অনেক মানুষ জড়িত। শুটিং না করলে তারাও সমস্যায় পড়ে যাবেন। তাই বলা চলে এক প্রকার বাধ্য হয়েই শুটিং করছি। আর কোনো পথ নেই।

করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে শুটিং করাটা ঝুঁকিপূর্ণ কিনা প্রশ্নের জবাবে তিশা বলেন, অবশ্যই ঝুঁকি আছে। সবাই অনেক আতঙ্ক নিয়ে কাজ করেন। বের হওয়ার আগে লেবু চা খাই, মাস্ক পরি, স্যানিটাইজার কাছে রাখি। চিন্তা করি, নিরাপদে বাসায় ফিরবো তো! কলাকুশলীরা স্বাস্থ্যবিধি মানছেন। তবে কী আর বলবো সব সময় শিল্পীদের মাস্ক পরার সুযোগ থাকে না। শুটিং ও মেকআপের সময় মাস্ক খুলে রাখতে হয়। তাই ভয়টা থেকেই যায়।

নাটকের বাইরে প্রথমবারের মতো একটি ওয়েব ফিল্মেও দেখা গেছে তাসনুভা তিশাকে। নাম ‘ব্যাচ ২০০৩’। ওয়েব ফিল্মটিতে আরো অভিনয় করেছেন আবদুন নূর সজল, কাজী নওশাবা আহমেদ, শিপন, ক্রিস্টিয়ানো তন্ময়সহ অনেকে। ওয়েবটিতে তিশার অভিনয় প্রশংসিত হয়েছে।

এম

RTV Drama
RTVPLUS