• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জানা গেলো যশের সম্পদের হিসেব

বিনোদন ডেস্ক

  ২৩ মার্চ ২০২১, ১৭:১৮
যশ দাশগুপ্ত।

ছোট পর্দায় বোঝে না সে বোঝে না সিরিয়ালের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন যশ দাশগুপ্ত। পরবর্তীতে সিনেমা দুনিয়ায় অভিষেক হয় তার। বর্তমানে চলচ্চিত্র ও ওয়েব সিরিজে বেশ ব্যস্ততা তার।

আর এই তারকাখ্যাতি পুঁজি করে হঠাৎ করেই বিজেপিতে যোগ দিলেন তিনি। আসছে বিধান সভা নির্বাচন ঘিরে বিজেপির তারকা প্রার্থী যশ গেলো ২০ মার্চ শ্রীরামপুরে এসডিও অফিসে মনোনয়নপত্র জমা দেন। চণ্ডীতলা আসন থেকে বিধানসভা নির্বাচনে লড়ছেন তিনি।

যশকে ব্যক্তিগত সম্পত্তির হিসাবের খসড়া জমা দিতে হয়েছে নির্বাচন কমিশনের কাছে। আর এই তারকার সম্পত্তির পরিমাণ নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এখন পর্যন্ত ২ কোটি ১০ লাখ রুপির মালিক যশ। তার এলআইসি রয়েছে, পোস্ট অফিসে রয়েছে একটি অ্যাকাউন্ট এবং ব্যাংকে একটি সেভিংস অ্যাকাউন্টে জমা রয়েছে ৫০ হাজার রুপি। তা ছাড়াও যশের দুটি গাড়ি রয়েছে। তার মধ্যে একটি বিএমডব্লিউর মূল্য ৩৫ লাখ রুপি, টয়োটা ব্র্যান্ডের অপর গাড়ির মূল্য ৩২ লাখ ৯০ হাজার রুপি।

চলতি বছরের শুরুতে সহশিল্পী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহানের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে তুমুল গুঞ্জন শুরু হয়। এই দুই তারকার প্রেম নিয়ে পত্র পত্রিকায় খবর আসতে থাকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
মৌসুমীকে নিয়ে নতুন গুঞ্জন, যা বললেন ওমর সানী
সংসার ভাঙার গুঞ্জন নয়নতারার!
X
Fresh