• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মাধুরীর অভিষেক, নেটফ্লিক্স একাধিক প্রজেক্টের ঘোষণা

বিনোদন ডেস্ক

  ০৪ মার্চ ২০২১, ১৫:০৪
মাধুরী দীক্ষিত।

মাধুরী দীক্ষিত মানেই মাদকতা। ৫৩ বছর বয়সেও তিনি অনন্য। কোটি কোটি ভক্ত তার রূপে আজো পাগল। বলিউডের মিষ্টি হাসির এই আবেদনময়ী তারকার ওয়েব দুনিয়ায় অভিষেক হতে যাচ্ছে। স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স বেশ কিছু প্রজেক্টের ঘোষণা দিয়েছে। আর তাতে রয়েছে তারকাদের সমাহার। এর মধ্যে দিয়েই ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন মাধুরী দীক্ষিত।

আরও পড়ুনঃ নুসরাতের শেষ চিহ্নটুকুও মুছে ফেললেন স্বামী

অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ও রাবিনা ট্যান্ডনের সিরিজের ঝলকও এলো প্রকাশ্যে। `ফাইন্ডিং অনামিকা’য় অভিনয় করছেন মাধুরী। তার সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর, মানব কউল। বিজয় নাম্বিয়ার ও কারিশমা কোহলি পরিচালনা করেছেন প্রজেক্টটি। কিছুদিন আগেই রাবিনা ট্যান্ডনের সঙ্গে শুটিংয়ের ছবি শেয়ার করেছিলেন পরমব্রত। এতোঁদিনে প্রজেক্টের নাম জানা গেলো।

আরও পড়ুনঃ এবার হাইকোর্টে রিট করলেন ক্রিকেটার নাসিরের স্ত্রীর আগের স্বামী

‘আরণ্যক’ পরিচালনা করেছেন বিনয় ওয়েইকুল। আগামী সোমবার নেটফ্লিক্সে দেখা যাবে অলঙ্কৃতা শ্রীবাস্তব ও বর্ণিলা চট্টোপাধ্যায় পরিচালিত ‘বম্বে বেগমস’। এতে অভিনয় করেছেন পূজা ভাট, সাহানা গোস্বামী, অম্রুতা সুভাষ, রাহুল বসু, বিবেক গোমবের। মাধবন ও সুরভীন চাওলাকে দেখা যাবে ‘ডিকাপলড।

‘ডেলহি ক্রাইম সিজন ২’ নিয়ে ফিরছেন শেফালি শাহ, রসিকা দুগ্গল, রাজেশ তৈলঙ্গ। ‘ফিলস লাইক ইশক’-এর অন্যতম পরিচালক তাহিরা কশ্যপ। তাতে দেখা যাবে রাধিকা মদন, অমল পরাশরকে। ‘জামতারা সবকা নম্বর আয়েগা সিজন ২’-ও এ বছর নেটফ্লিক্সে দেখা যাবে।

আরও থাকছেন জিতেন্দ্র কুমার, আলম খান অভিনীত ‘কোটা ফ্যাক্টরি সিজন ২’। মিথিলা পালকর ও ধ্রুব সেহগল জুটিকে আবারও দেখা যাবে ‘লিটল থিংস সিজন ৪’সিরিজে। সাক্ষী তানওয়ার অভিনয় করেছেন ‘মাই’ প্রজেক্টে। থাকছে ‘মাসাবা মাসাবা সিজন ২’ ও ‘মিসম্যাচড সিজন ২’। মনোজ বাজপেয়ী, গজরাজ রাও, কে কে মেনন, আলি ফজল, হর্ষবর্ধন কাপুর, রাধিকা মদন অভিনীত ‘রে’র অন্যতম পরিচালক সৃজিত মুখার্জী। আরও থাকছে ‘শি সিজন ২’ এবং ‘ইয়ে কালি কালি আঁখে’ সিরিজ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম রায়
‘শুধু জীবন্ত নয়, আমার শরীরের মৃত কোষগুলোও আবেদনময়ী’
রাম মন্দিরের উদ্বোধন, ১০০ সিনেমার শুটিং বাতিল
X
Fresh