logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

আমি কোমর দুলাই না হাড্ডি ভাঙি: কঙ্গনা

কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত সিনেমার কাজের থেকে সম্প্রতি ব্যক্তিগত কারণেই শিরোনামে ওঠছেন বেশি। ভারতে কৃষি বিল নিয়ে কৃষক আন্দোলনের শুরু থেকেই ঘোর বিরোধিতা করছেন এই অভিনেত্রী। সম্প্রতি তাকে ‘নাচনে গানেওয়ালি’ সম্বোধন করায় চটে গিয়ে পাল্টা জবাবে বলেন, ‘আমি কোমর দুলাই না হাড্ডি ভাঙি’। শনিবার (২০ ফেব্রুয়ারি) জি-নিউজের এক প্রতিবেদনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) টুইটারে বলিউড অভিনেত্রী লিখেছেন, যে বোকা এমন কথা বলেছেন তিনি বেশ ভালো করেই জানেন আমি দীপিকা, ক্যাটরিনা বা আলিয়া নই। আমিই একমাত্র ব্যক্তি যে কিনা আইটেম গানে নাচের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি, এছাড়াও বলিউডের নায়কদের (খান/কুমার) সিনেমায় কাজ করিনি বলে সকল নারী-পুরুষ আমার বিরুদ্ধে। আমি একজন রাজপুত নারী, আমি কোমর দুলাই না হাড্ডি ভাঙি।

কদিন আগে এক সভায় মধ্য প্রদেশের কংগ্রেস নেতা ও সাবেক সংসদ সুখদেও পানসে বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। তিনি জনসম্মুখে বলেন, সবখানে জুয়া বাজি চলছে অথচ পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। কিন্তু কৃষকদের নিয়ে মন্তব্য করায় কঙ্গনার মতো একজন ‘নাচনে গানেওয়ালি’র বিরুদ্ধে আমাদের দলীয় কর্মীরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করার সময় পুলিশ কিনা তাদের ওপর লাঠি চার্জ করছে।

মধ্য প্রদেশের এ নেতার এমন মন্তব্যের পরই এ অভিনেত্রী পাল্টা জবাব দিলেন। বর্তমানে ‘ধাকড়’ সিনেমার শুটিং করছেন। সিনেমায় প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাউয়াতকে।

এসআর/এমকে

RTV Drama
RTVPLUS